বিরাটের সঙ্গে বিয়ের খবর ওড়ালেন অনুষ্কা

আপডেটঃ ৪:২০ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৫

ডেস্ক:

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো দিনও লুকোছাপা করেননি তিনি। সবার সামনেই প্রেমিক বিরাট কোহলির হাতে হাত রেখে বিনা দ্বিধায় ঘুরে বেরান। বিরাটও সোশ্যাল মিডিয়ায় অনুষ্কাকে ‘মাই লভ’ বলে সম্বোধন করেন। বলিউডের ‘জাস্ট ফ্রেন্ড’ থিয়োরি ফুত্কারে উড়িয়ে প্রেম নিয়ে অকোপট স্বীকারোক্তিই অনুষ্কাকে সবসময় পেজ থ্রির লাইম লাইটে রেখে দেয়।

তার ব্যক্তিগত জীবন নিয়ে আম জনতার উৎসাহের কমতি নেই।  কিছুদিন আগেই খবর রটেছিল  মুম্বইয়ের ওরলি অ্যাপার্টমেন্টের একটি বিলাসবহুল ফ্ল্যাটে নাকি একসঙ্গে থাকতে শুরু করেছে এই তারকা জুটি। দু’জনের ঘনিষ্ঠ এক বন্ধু স্বীকারও করে নেন এই ঘটনার সত্যতা। সঙ্গে সঙ্গে বি-টাউনে রটে যায় বিরাট-অনুষ্কার বিয়েটা বোধহয় আর ক’টা দিনের অপেক্ষা। কেউ কেউ বলতে শুরু করে দেন, নিজেদের ইক্যুয়েশনটা আরও মজবুত করতেই বিয়ের আগে লিভ ইন করার সিদ্ধান্ত নিয়েছেন দু’জনে। ২০১৫-এর শেষে নাকি ২০১৬-এর শুরুতে, কবে বিয়ে করছেন বিরাট-অনুষ্কা? খাতা-পেন্সিল হাতে রীতিমতো হিসেব-নিকেশ শুরু করে দিয়েছেন সাংবাদিকরা। আর তাতেই বেজায় চটেছেন অনুষ্কা সুন্দরী। সাফ জানিয়েছেন, এই মুহূর্তে বিয়ে নয়, কেরিয়ার তার মূল প্রায়োরিটি। কেরিয়ারের মধ্য গগনে তাই বিয়ে করার কোনো ইচ্ছাই তার নেই।

অনুষ্কার মুখপাত্র বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘‘অনুষ্কার বিয়ে নিয়ে বাজারে যে খবর রটেছে তা সম্পূর্ণ মিথ্যে। এই মুহূর্তে নিজের কাজ নিয়ে ও খুব ব্যস্ত এবং খুশিও। অনুষ্কা চিরকালই নিজের সম্পর্কের কথা স্বীকার করেছে । ও যখন বিয়ে করবে, নিজেই সে কথা ঘোষণা করবে। তার আগে এই অকারণ জল্পনা বন্ধ করুন।’ -সংবাদ সংস্থা