ব্রেকিং নিউজঃ

হোটেলে মানুষের মাংস!

আপডেটঃ ৪:১৪ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৫

ডেস্ক:
নাইজেরিয়ার একটি হোটেলে কাস্টমারের সামনে মানুষের মাংস পরিবেশন করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। বিবিসি নিউজ সোয়াহিলির একটি প্রতিবেদন থেকে জানা যায়, নাইজেরিয়ার আনাম্ব্রাতে অবস্থিত একটি হোটেলে ভ্রমণকারীরা ভ্রমণ করার পর পুলিশকে এ ব্যাপারে জানান। তারা পুলিশকে জানায়, সেখানে মানুষের মাংস খাদ্যে পরিবেশন করা হয় বলে তারা শুনেছেন।

বিবিসি রিপোর্টে বলা হয়েছে, পুলিশ যখন তদন্তের জন্য হোটেলে গিয়েছিল, তখন তারা সেখানে মানুষের মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পায়। সেখানে মানুষের মাংস পরিবেশন করাও ছিল। তারা সেখানে মানুষের রক্তাক্ত ভয়াবহ মাথা পান। উপরন্তু, তারা সেখানে স্বয়ংক্রিয় অস্ত্র এবং মোবাইল ফোনও খুঁজে পান।

সেখানের স্থানীয় একজন বাসিন্দা বিবিসিকে জানায়, “আমি যতবার মার্কেটে যেতাম, তখনি দেখতে পেতাম হোটেলের মাঝে কিছু অদ্ভুদ কার্যক্রম পালন করা হচ্ছে। সেখানের মানুষ কখনই পরিচ্ছন্ন অবস্থায় থাকত না। তাদের ব্যবহারও অনেক অদ্ভুত ছিল। আমার কাছে তাদের কাজকর্ম অনেক সন্দেহজনক মনে হত। আমি তাদের এই খবরে বিস্মিত নই”।

একজন যাজক কিছুদিন পূর্বে ঐ হোটেল থেকে খাবার খেয়েছিলেন। তখন তাকে হোটেল কর্তৃপক্ষ ৭০০ নায়রার বিল প্রদর্শন করা হয়। যেখানে সে দেশের লক্ষ লক্ষ মানুষের একদিন বেঁচে থাকার জন্য ৬০p পরিমাণ টাকা হলেই চলে, সেখানে তারা অনেক বেশি টাকা নিত।

তিনি বিবিসিকে জানান, তার এই উচ্চ বিলের কথা জিজ্ঞেস করার পর হোটেল কর্তৃপক্ষ তাকে বলেন, তিনি যে মাংসের টুকরা খেয়েছেন, এর জন্য এতো বেশি বিল হয়েছে। তিনি আরও বলেছেন, “আমি জানতাম না তারা আমাকে মানুষের মাংস খেতে দিয়েছিল এবং এটি এতো ব্যয়বহুল ছিল”।

পুলিশ এই অপরাধের জন্য ১০ জনকে গ্রেফতার করে।–সূত্র: মেট্রো।