নবাগত ওসির সাথে মতবিনিময় সভা

আপডেটঃ ৬:২৭ অপরাহ্ণ | জুলাই ৩১, ২০২২

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:কুড়িগ্রামের রৌমারী থানার নবাগত অফিসার ইনচার্জ রূপ কুমার সরকারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাত ৯ টার দিকে থানা অফিসারের আমন্ত্রণে উপজেলা প্রেসক্লাব সদস্যদের সাথে অফিসার ইনর্চাজের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় রৌমারী উপজেলার আইন শৃঙ্খলা বজায় রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করে নবাগত ওসি রূপ কুমার সরকার বলেন, আমার ওসি হিসেবে রৌমারী থানায় প্রথম কর্মস্থল। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করবো এবং আপনাদের সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন, পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও অপরাধ নির্মূলে ভ‚মিকা পালন করেন। সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য এক। তিনি আরও বলেন, রৌমারী থানার সকল অপরাধ নির্মূলে সাংবাদিক ও সকল শ্রেণী পেশার মানুষ পুলিশকে সহায়তা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নবাগত ওসি।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও নয়া দিগন্ত পত্রিকার রৌমারী প্রতিনিধি মোস্তাফিজুর রহমান তারা, সাধারণ সম্পাদক ও করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি শওকত আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের কাগজ পত্রিকার রৌমারী প্রতিনিধি মাসুদ পারভেজ রুবেল, কোষাধক্ষ্য তারিক জামিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল আহমেদ রিপন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কবি হারুন, সমাজকল্যাণ সম্পাদক সোলাইমান হোসেন, কায্যকারী সদস্য, ফরিদুল ইসলাম, আব্দুর রাজ্জাক, আনছার আলী তুহিন,জাহিদুল ইসলাম, লিটন মিয়া, মমিনুল ইসলাম, আসিফ রায়হান, সুমন আহমেদ, আসাদুল ইসলাম, আরও অনেকে।
রৌমারী থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করে ২০২২ সালের ১৭ জুলাই দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানায় তদন্ত ওসি হিসেবে দ্বায়িত্ব ছিলেন।