হাওয়া সিনেমার সাথে যুক্ত হলেন জয়া আহসান

আপডেটঃ ৬:৫১ অপরাহ্ণ | জুলাই ২৮, ২০২২

বিনোদন ডেস্ক : রাত পোহালেই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘হওয়া’। পরিচালক মেজবাউর রহমান সুমন পরিচালিত এটিই প্রথম সিনেমা। ‘হওয়া’র সঙ্গে যুক্ত হয়েছেন দুই বাংলার জনপ্রিয় ও মেধাবী অভিনেত্রী জয়া আহসান। কলকাতায় বসে না থেকে অভিনেত্রী ছুটে এসেছেন ঢাকায়, বন্ধু সুমনের পালে নতুন ‘হাওয়া’ যোগ করতে।
‘হাওয়া’র সাথে নিজের সংশ্লিষ্টতা জানাতে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে মাছরাঙা টেলিভিশনে সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন জয়া। ‘হাওয়া আড্ডা’ নামের বিশেষ অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন তিনি।
তার ভাষ্য, ‘উপস্থাপনা বা সঞ্চালনা নয়, যেহেতু আমি ‘হাওয়া’ চলচ্চিত্র টিমের সবাইকে ব্যক্তিগতভাবে চিনি-জানি, সে জায়গা থেকে ক্যামেরার সামনে আড্ডা দিয়েছি সবার সঙ্গে; ভীষণ ভালো একটি সময় কেটেছে।’
আর তার মুখোমুখি গোল হয়ে বসেছেন নির্মাতা সুমন ছাড়াও অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাজিফা তুষি, চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু, সংগীত পরিচালক ইমন চৌধুরী, আবহ সংগীত পরিচালক রাশিদ শরীফ শোয়েব ও ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক-অভিনেতা আরফান মৃধা শিবলু।
জয়া বলেন, ‘পরিচালক মেজবাউর রহমান সুমনের সাথে আমার ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু কাজ রয়েছে। যেমন ‘তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে’, ‘ফেরার পথ নেই থাকে না কোনো কালে’, ‘শহরতলীর আলো’, ‘তারপর পারুলের দিন’, ‘সাদা জামা স্মিতা এইসব’, ‘জ্যোৎস্না রশিদ’, ‘মিথ্যা তুমি দশ পিঁপড়া’ ইত্যাদি। তাছাড়া চলচ্চিত্রে আমার প্রথম প্রযোজনা ‘দেবী’তে মেজবাউর রহমান সুমনের ফেইসকার্ড প্রডাকশনের অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। সেই কৃতজ্ঞতাবোধ থেকে সুমন ও ফেইসকার্ড যখনই আমাকে ডাকবে, আমি এবং আমার প্রযোজনা সংস্থা ‘সি তে সিনেমা’কে সবসময়ই পাশে পাবে।’
সদ্য শুটিং হওয়া ‘হাওয়া আড্ডা’ প্রচার হবে ২৮ জুলাই রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জেড আই ফয়সাল।