পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন-শিল্পপতি আইউব আলী ফাহিম

আপডেটঃ ৯:১৬ অপরাহ্ণ | জুলাই ০৬, ২০২২

জহিরুল আলম লিটন (গাজীপুর) প্রতিনিধি : পবিত্র  ঈদুল-আযহা উপলক্ষে পূবাইলবাসীসহ দেশের সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লতা হারবাল বিডি লিমিটেড এর চেয়ারম্যান জনাব আইউব আলী ফাহিম।
এক শুভেচ্ছা বার্তায়  তিনি বলেন,  আমি আমার পূবাইলবাসীসহ বাংলাদেশের সকলকে জানাই পবিত্র ঈদুল-আযহার আন্তরিক শুভেচ্ছা,  অভিনন্দন ও ঈদ মোবারক। আমি সকলের সুখ, শান্তি,  সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আমরা ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসব গুলোর মধ্যে বহত্তর দুটি ঈদের একটি হলো পবিত্র ঈদুল আযহা। ঈদুল আযহা হলো ত্যাগের উৎসব।এদিন পশু কোরবানির মধ্যে দিয়ে বান্দার সাথে মহান আল্লাহর সম্পর্ক স্হাপন হয়।
মুসলমানদের প্রতি বছর ত্যাগ ও ভালবাসায় বারবার ফিরে আসে পবিত্র ঈদ। এ দিন একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ হতে শেখায়।   নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই আনন্দ উৎসব করে মানুষ। তাই পবিত্র ঈদুল আজহার পশু কোরবানি   দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে।মহান আল্লাহ পাক মুসলিম উম্মাহর প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা আমি এই কামনা করি।