নতুন সিনেমার শুটিংয়ে থাইল্যান্ড যাচ্ছেন নুসরাত ফারিয়া

আপডেটঃ ১১:৪৪ অপরাহ্ণ | জুন ২৪, ২০২২

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানান গুণে গুণান্বিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।
১০ বছর আগে একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় অঙ্গনে পা রাখেন তিনি। এরপর আরজে, মডেলিং, স্টেজ শো উপস্থাপনা যখন যেখানে কাজ করেছেন সেখানেই সফলতা এসেছে তার।
দুই বাংলার কাজ, শুটিং করতে গিয়ে ফারিয়াকে ঘুরতে হয় দেশ-বিদেশে। এই যেমন কোরবানির ঈদেও থাইল্যান্ড যেতে হচ্ছে তাকে।
কারণ, ঘোরাঘুরি নয় বরং তার নতুন সিনেমায় শুটিংয়ের জন্যই যাচ্ছেন সেখানে। ২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমায় অভিনয় করেছিলেন ফারিয়া। এবার সিনেমাটির সিক্যুয়েল ‘বিবাহ অভিযান ২’ নির্মাণ হচ্ছে। সেটার কাজই হবে থাইল্যান্ডে। এর ফলে দেশে পরিবারের সঙ্গে ঈদ করা হবে না তার। ঈদটাও সেখানেই করবেন তিনি।
থাইল্যান্ড যাওয়া প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমাটির জন্য ইতোমধ্যেই একবার থাইল্যান্ড ঘুরে এসেছি। কাজ অনেক আগেই শুরু হয়েছে। আবারও যেতে হচ্ছে। ঈদের মধ্যেও কাজ হবে সেখানে।’
সিনেমায় দ্বিতীয় কিস্তি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল। এ ছাড়া আগের সবাই অভিনয় করবেন এতে।
প্রসঙ্গত, বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ৫টি সিনেমা-‘রকস্টার’, ‘বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ভয়’ এবং ‘পাতালঘর’। এরমধ্যে কলকাতার ‘রকস্টার’ আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। এদিকে, ঈদে টেলিভিশনেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি।