নেত্রকোণায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত

আপডেটঃ ১১:৩৫ অপরাহ্ণ | জুন ১৬, ২০২২

স্টাফ রিপোর্টারঃনেত্রকোণা সদর সার্কেল এডজুটেন্ট (C/A) মোঃ মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় মোঃ গোলাম মৌলাহ্ তুহিন নেত্রকোণা জেলা  কমাড্যান্ট এর  সভাপতিত্বে নেত্রকোণার মোক্তারপাড়াস্থ   পাবলিক হল মিলনায়তনে প্রথমে ফুলের তোড়া দিয়ে  প্রধান অতিথি কে বরণ করা হয়। পরে কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে জেলা সমাবেশ -২০২২ এর  কার্যক্রম শুরু হয়।
আজ বৃহস্পতিবার (১৬ জুন) সকাল ১০ টায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের পরিচালক  মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী,  বিশেষ অতিথি হিসাবে ছিলেন সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমীন, আনসার ও ভিডিপি জামালপুর জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্বপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান,  আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক নেত্রকোণা জেলা শাখার ব্যবস্থাপক টি.এম. আব্দুল্লাহ্, সহকারী জেলা কমান্ড্যান্ট আঃ সামাদ ও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩০০ জন সদস্য সহ সমাজের  বিভিন্ন স্তরের সুূধীজন।
সমাবেশে  বক্তব্য রাখেন প্রধান অতিথি নূরে আলম সিদ্দিকী,  পরিচালক,  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী,  ময়মনসিংহ রেঞ্জ, বিশেষ অতিথি বীর  মুক্তিযোদ্ধা নূরুল আমীন,  সাবেক জেলা কমান্ডার, ভিডিপি জামালপুর জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্বপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান,  আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক নেত্রকোণা জেলা শাখার ব্যবস্থাপক টি.এম. আব্দুল্লাহ্, সহকারী জেলা কমান্ড্যান্ট  আঃ সামাদসহ  আনসার ও ভিডিপি’র পক্ষে বক্তব্য রাখেন দলনেতা আঃ কাদির ও দলনেতা রুমি আক্তার।
প্রধান অতিথি  মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী,  পরিচালক,  আনসার ও গ্রাম প্রতিরক্ষা  বাহিনী,  ময়মনসিংহ রেঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকলের উদ্দেশ্যে  বলেন, “মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি, আপনাদের ও এগিয়ে যেতে হবে।”  বক্তব্য শেষে প্রধান অতিথি ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। অবসর প্রাপ্ত  আনসার ভিডিপি কর্মকর্তা   মোঃ গোলাম রসুল ও মোঃ তোফাজ্জল হোসেন কে প্রধান অতিথি  মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী ও জেলা কমান্ড্যান্ট মোঃ গোলাম মৌলাহ্ তুহিন সম্মাননা স্মারক তুলে দেন।
 পরে ইউনিয়ন গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ডারদের মধ্যে   বিশেষ কর্মদক্ষতার জন্যে  বাইসাইকেল ও সেলাই মেশিন সহ মোট ২৫টি তুলে দেন প্রধান অতিথি মুহাম্মাদ নূরে আলম সিদ্দিকী।