নেত্রকোণায় নবনিযুক্ত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেটঃ ১০:৫৬ অপরাহ্ণ | জুন ০৫, ২০২২

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোণা  জেলা  প্রশাসনের আয়োজনে নেত্রকোণায় নবনিযুক্ত  জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেন।
 আজ রবিবার (০৫ জুন) বিকাল ০৫ ঘটিকায় নেত্রকোণা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলায় কর্তব্যরত প্রিন্ট, ইলেকট্রিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
  এই মত বিনিময় সভায় অঞ্জনা খান মজলিস এর সভাপতিত্বে  স্থানীয় সরকার উপপরিচালক  জিয়া আহমেদ সুমন  এর সহযোগিতায় এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনির হোসেন এর পরিচালনায়  সাংবাদিকবৃন্দদের ধারাবাহিকভাবে পরিচয়  করিয়ে দেন  নবনিযুক্ত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর সাথে।
  পরে জেলা প্রশাসক নিজের পরিচয় তুলে ধরে সকলকে মুক্ত আলোচনার আহ্বান জানান।  সাংবাদিকবৃন্দ জেলা প্রশাসক কে শুভেচ্ছা জানিয়ে জেলার বিভিন্ন তথ্য তুলে ধরে আগামী দিনে জেলার উন্নয়নে,  রাষ্ট্রের ও জাতির স্বার্থে দেশের প্রতিটি কাজে  বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন। এ পর্যায়ে বক্তব্য রাখেন,  সাংবাদিক  মোঃ দিলওয়ার খান, সাংবাদিক  মোঃ আজিজুর রহমান আকন্দ শাহ্জাদা,  সাংবাদিক মোঃ আব্দুল হান্নান, সাংবাদিক মোঃ কামাল হোসাইন, সাংবাদিক  আ.ক.ম. আলতাবুর রহমান কাসেম, সাংবাদিক মোঃ আসাদুজ্জামান তালুকদার, সাংবাদিক মাহবুবুল হক হেলিম,  সাংবাদিক এম ফখরুল হক, সাংবাদিক মোঃ আনিসুর রহমান,  সাংবাদিক চন্দন চক্রবর্তী,  সাংবাদিক এ.কে.এম. আব্দুল্লাহ,  সাংবাদিক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ,  সাংবাদিক আব্দুল হান্নান রঞ্জন, প্রবীণ সাংবাদিক শ্যামলেন্দু পাল এবং সাংবাদিক এম. মোখলেছুর রহমান প্রমূখ।
  সকল সাংবাদিকদের বক্তব্য  জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস গভীর মনোযোগের সহিত শুনেন ও সকল বিষয়ের উপর গুরুত্বারোপ করে তা লিপিবদ্ধ করেন এবং উক্ত বিষয়ের উপর আলোচনা করে তিনি বলেন, ” আপনাদের সকল বিষয়ে অবগত করার জন্য ধন্যবাদ। আপনারা জাতির দর্পণ,  জাতির বিবেক।  আমি নেত্রকোণায় জেলা প্রশাসক হিসাবে ০১ জুন যোগদান করেছি।  আমি আপনাদের কথা শুনেছি এবং নোট ডাউন করেছি। আমি সমস্ত বিষয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব,  ইতিপূর্বে আমি অন্যান্য যে সব স্থানে কর্মরত ছিলাম সেখানেও সাংবাদিকদের সাথে আমার সুসম্পর্ক ছিল, এখনও আছে।  আমি আপনাদের সাথেও সুসম্পর্ক রেখে জেলা প্রশাসক হিসাবে আমার দায়িত্ব পালন করতে চাই, এজন্য আপনাদের আমার পাশে থেকে কাজ করে যেতে হবে। আমি কাজে বিশ্বাসী কাজের মাধ্যমে আপনাদের সাথে আমার সুসম্পর্ক তৈরী হবে।”
  এ সময় উপস্থিত ছিলেন জেলা তথ্য অফিসার  আল ফয়সাল এবং মত বিনিময় সভায় সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত  জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।