নেত্রকোণায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপণী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

আপডেটঃ ১০:৪৪ অপরাহ্ণ | জুন ০৫, ২০২২

দেলোয়ার হোসেন মাসুদ,  নেত্রকোণাঃজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা ( অনুর্ধ্ব ১৭)  এর সমাপণী ও পুরস্কার বিতরণী   অনুষ্ঠিত হয়।
পৌরশহরের সাতপাইস্থ নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠে গত শনিবার( ০৪ জুন) বিকাল ০৩ টায় ১ম রাউন্ডে  নেত্রকোণা পৌরসভা  বনাম দুর্গাপুর উপজেলার বালিকাদের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।এতে নেত্রকোণা পৌরসভা ফুটবল দল ২-০ গোলে বিজয়ী হয়।পরে বিকাল ৫টায় নেত্রকোণা পৌরসভা ও নেত্রকোণা সদর উপজেলা বালক দলের মধ্যে ফাইনাল ও সমাপণী খেলা অনুষ্ঠিত হয়,  এতে নেত্রকোণা সদর উপজেলা দল ১-০ গোলে বিজয়ী হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে নেত্রকোণা জেলা পর্যায়ে  নেত্রকোণা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস এবং জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর সভাপতিত্বে,চিন্ময় তালুকদার ও সাবেক ফুটবলার মোঃ ফজলুর রহমান এর যৌথ সঞ্চালনায় ও জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি’র  সার্বিক ব্যবস্থাপণায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নেত্রকোণার মহিলা সংরক্ষিত আসনে সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুন্সি,নেত্রকোণা পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, নেত্রকোণা জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়,   অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ মনির হোসেন ,  এডিসি ডিডিএলডি জিয়া আহমদ সুমন।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন  নেত্রকোণা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার,  নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাকের আহমেদ  জেলা ক্রীড়া সংস্থার
টুর্নামেন্ট কমিশনার সহ-সভাপতি আবু নাসের তালুকদার মিলু  , টুর্নামেন্ট কমিশনার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক  ও সাবেক ফুটবলার সাইদুল ইসলাম,  টুর্নামেন্ট কমিশনার সাবেক ফুটবলার আঃ  কাদির, কোচ, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক   সাবেক ফুটবলার  মুখলেসুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক  সোলায়মান হাসান রুবেল
বাংলাদেশ ফুটবল এসোসিয়েশন নেত্রকোণা জেলা শাখার সভাপতি  সাইফ খান বিপ্লব,  পৌর প্যানেল মেয়র এস. এম.  মহসিন আলম  ও পৌর প্যানেল মেয়র ২   মোঃ হেলাল উদ্দিন  শেখ হেলালা,  সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার,  জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার সদস্য, কর্মকর্তা, জেলা ক্রীড়া অফিসের কর্মচারী ও ক্রীড়ামোদী হাজারো দর্শকবৃন্দ। পরে খেলা শেষে অতিথিবৃন্দের হাতে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। এবং প্রধান অতিথি  চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী নেত্রকোণা আধুনিক স্টেডিয়াম এর সঠিক রক্ষণাবেক্ষণ ও সুষ্ঠু ব্যবহার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিস নেত্রকোণা আধুনিক স্টেডিয়াম এর সৌন্দর্য বর্ধনে  সচেষ্ট থাকবেন এবং সকল  তরুণ – তরুণীদের প্রতি খেলাধুলার প্রতি আহ্বান করেন এবং খেলাধুলার গুরুত্ব ও প্রয়োজনীয়তার বর্ণনা করেন। তিনি স্টেডিয়ামের উন্নয়নে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করবেন।