আর্মি স্টেডিয়াম মাতাবেন জেমস

আপডেটঃ ১২:১৭ পূর্বাহ্ণ | জুন ০৪, ২০২২

বিনোদন ডেস্ক: আগামী নভেম্বরে শুরু হতে যাচ্ছে ফিফা বিশ্বকাপ। এ উপলক্ষ্যে ফিফা ট্রফির বিশ্বভ্রমণ শুরু হয়েছে। আগামী ৮ জুন বাংলাদেশে আসছে ট্রফিটি। এ জন্য কোক স্টুডিও একটি কনসার্টের আয়োজন করছে। ৯ জুন রাজধানী ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। এতে পারফর্ম করবেন বরেণ্য ব্যান্ড তারকা জেমস।

বড় আয়োজনে সাজানো হয়েছে কনসার্টের লাইন আপ। জেমস ছাড়াও গান পরিবেশন করবেন আরো কয়েকজন তারকা। এ তালিকায় রয়েছেন—ফোক সম্রাজ্ঞী মমতাজ, মিজান, শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই, অনিমেষ রায়, ব্যান্ড ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট।

কোক স্টুডিও সূত্রে জানা যায়—৯ জুন বিকাল ৪টায় শুরু হয়ে কনসার্ট, চলবে রাত ৯টা পর্যন্ত। কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

এ কনসার্টে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে হবে। ফিফা স্পেশাল কোকা-কোলার বোতলের লেবেল খুলে কিউআর কোড মোবাইল ফোনে স্ক্যান করতে হবে। এরপর প্রয়োজনীয় তথ্য ও বোতলের ক্যাপের নিচে থাকা ইউনিক কোড দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে।

নিবন্ধনের জন্য ৪০০, ৫০০ ও ৬০০ মিলিলিটারের তিনটি ভিন্ন বোতল থেকে পাওয়া তিনটি ইউনিক কোড অথবা এক লিটার এবং ১.২৫ লিটারের দুটি ভিন্ন বোতল থেকে পাওয়া দুটি ইউনিক কোড দিতে হবে। নিবন্ধনের পর অনলাইনে পাওয়া যাবে কনসার্টে প্রবেশের পাস।