নেত্রকোণার দূর্গাপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবন মানোন্নয়নের প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌বিতরণ

আপডেটঃ ১১:৫৯ অপরাহ্ণ | মে ২৮, ২০২২

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোণার দূর্গাপুরে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্প এর আওতায় সুফলভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদান হিসেবে ভেড়া বিতরণ করা হয়।
আজ সকাল ১১ টার দিকে উপকারভোগী ৪০টি পরিবারের মাঝে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতাল কর্তৃপক্ষ ২০টি পরিবারকে ৪০ ভেড়া বিতরণ করে। এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাজীব উল আহসান।
একাডেমির সুপারভাইজার নাসির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি কর্মকর্তা ডা. শিমু  দাস, এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তালুকদার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক প্রমুখ।
এসময় উপস্থিত বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত অনুদান হিসেবে উপকারভোগীরা ভেড়া পালন করে নিজেদের পরিবারের সাবলম্বী হ‌ওয়ার জন্য একটি অন্যতম উদ্যোগ।