পল্লবী-বিদিশার পর অভিনেত্রী মঞ্জুষার রহস্যজনক মৃত্যু

আপডেটঃ ৬:২৩ অপরাহ্ণ | মে ২৭, ২০২২

বিনোদন ডেস্ক: ভারতীয় টিভি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুরহস্য এখনো উদঘাটিত হয়নি। গত বুধবার সন্ধ্যায় উদ্ধার করা হয় কলকাতার মডেল-অভিনেত্রী বিদিশা দে মজুমদারের ঝুলন্ত মরদেহ। পরপর এ দুটো ঘটনা নিয়ে হইচই পড়ে গিয়েছে টলিউডে। এবার মডেল-অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কলকাতা পুলিশ।

শুক্রবার (২৭ মে) সকালে পাটুলির বাড়ি থেকে উদ্ধার করা হয় এই অভিনেত্রীর মরদেহ।

পরিবারের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রয়াত অভিনেত্রী বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। তার মায়ের দাবি, বিদিশার মৃত্যুর পরই হতাশায় ভুগতে শুরু করে সে। তার জেরেই এই আত্মহত্যা। তবে এ ঘটনায় কোনো সুইসাইড নোট পায়নি। অস্বাভাবিক এই মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

ব্যক্তিগত জীবনে মঞ্জুষা বিবাহিত। তিন-চার দিন আগে পাটুলিতে বাবার বাড়িতে আসেন তিনি। গতকালও ফটোশুট করেছেন। এর মধ্যে তার স্বামী তাকে নিতে এসেছিলেন। কিন্তু মঞ্জুষার মা তার জামাইকে বলেন, মঞ্জুষা কিছু দিন আমাদের এখানে থাকুক। এরই মধ্যে বুধবার বিদিশার মৃত্যুর খবর পান মঞ্জুষা। তার পর থেকেই অবসাদে ভুগতে থাকেন। মঞ্জুষার মায়ের দাবি—পল্লবী দের সঙ্গেও যোগাযোগ ছিল এই অভিনেত্রীর।

দীর্ঘ দিন ধরে টলিউডে কাজ করছেন মঞ্জুষা। বর্তমানে একটি টিভি ধারাবাহিক নাটকে কাজ করছিলেন তিনি। পাশাপাশি থিয়েটারেও সরব ছিলেন। বিদিশার মৃত্যুর ঠিক দু’দিনের মাথায় তার বন্ধু মঞ্জুষার অস্বাভাবিক মৃত্যুর ঘটনার মধ্যে কোনো যোগসূত্র আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।