রৌমারীতে গলা কেটে হত্যার দুই আসামী আটক

আপডেটঃ ১১:২৪ অপরাহ্ণ | মে ২৫, ২০২২

রৌমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা:র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্প কর্তৃক চাঞ্চল্যকর শিশু ও মাকে গলা কেটে হত্যা মামলার ২ জন আসামী গ্রেফতার বিষয়ে প্রেস ব্রেফিং করে র‌্যাব। গত ২৫ মে বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা অফিসার্স ক্লাবে এই প্রেস ব্রেফিং অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রেফিং এ আশিক উজ্জামান স্কোয়াড্রন লিডার কোম্পানি কমান্ডার র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ও সহকারি পুলিশ সুপার সবুজ রানা। স্থানীয় ভাবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যাক্তিত্ব ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
প্রেস ব্রেফিং এ তারা বলেন, গত ২১ মে শনিবার ভোর রাতে হাবিব (৫ মাস) নামের এক শিশু খুন হয়েছে এবং তার মা হাফসা আকতার হারেনা (২৭) গুরতর আহত হয়। পুকুর থেকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে রিফাড করার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার আগে মৃত। পরে ৫ মাস বয়সের শিশু হাবিবকে পুকুরের পূর্ব পারে বাশের নিচে থেকে মরদেহ উদ্ধার করে। এবিষয়ে ভিকটিমের বাবা হারুন অর রশিদ বাদী হয়ে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং বিভিন্ন ইলেক্ট্রনিক্র ও প্রিন্ট মেডিয়ায় ব্যাপক সংবাদ প্রচার হয়। এ ঘটনার পর র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের প্রতিনিধি উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ছায়া তদন্ত শুরু করে ও আসামী গ্রেফতারের চেষ্ট অব্যাহত রাখে। পরে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে আসামীদেরকে চিহ্নিত এবং আসামীদের অবস্থান চিশ্চিত করে গত ২৪ মে আনুমানি দুপুর ২ টার দিকে র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল বকসিগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে ওকড়াকান্দা গ্রামের গোলাম শহিদের ছেলে জাকির হোসেন ওরফে জফিয়েল হক (২৮) ও একই গ্রামের পলাতক প্রধান আসামী উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের বোয়ালমারী গ্রামে আত্মীয়ের বাড়ি থেকে মৃত বাহাদুর আলীর ছেলে চাঁন মিয়া (৪৩) কে আটক করে। আটককৃত দু’জন হত্যা কান্ডের ঘটনাটি পূর্ব পরিকল্পিতভাবে শিশু ও মাকে নির্মমভাবে গলা কেটে হত্যা করে। আসামীদেরকে সত্যতা যাছাই পুর্বক রৌমারী থানায় হস্তান্তর করেন।
এবিষয় রৌমারী থানা অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জরিত দুইজন আসামীকে হস্তান্তর করেন র‌্যাব-১৪ সিপিসি-১ জামালপুর। আসামীদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।