যারা দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন ছিল, তারাই দেশকে শ্রীলংকার সাথে তুলনা করে: যুব ও ক্রীয়া প্রতিমন্ত্রী

আপডেটঃ ৩:৩৯ অপরাহ্ণ | মে ২৪, ২০২২

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর ছাত্রলীগের উদ্যোগে সোমবার সন্ধায় টঙ্গী সরকারি কলেজের মাঠে এক স্বরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আয়োজিত এ স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, বিশেষ বক্তা বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।
বিশেষ অতিথির বক্তব্য দেন সংরক্ষিত মহিলা এমপি শামসুন নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,  সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, টঙ্গী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. রফিকুল ইসলাম আহমেদ,টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি কাজী মন্জু , টংগী থানা ছাত্রলীগ নেতা মোঃ আসাদ শিকদার, ৪৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সাখাওত হোসেন সুজন প্রমুখ।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল  প্রধান অতিথির বক্তব্যে  বলেন,যারা জ্বালাও – পোড়াও, গুম-খুনের রাজনীতি করে তাদের এদেশের জনগণ আর চায় না বলেই তারা এখন আর রাজপথে  নামতে পারেনা না। বিএনপি-জামাতের সমালোচনা করে তিনি আরো বলেন, যারা দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন ছিল,তারাই দেশকে এখন শ্রীলংকার সাথে তুলনা করে। তারা এখন দেশের উন্নয়ন দেখে আর সহ্য করতে পারছে না।
এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী করার লক্ষ্যে গাজীপুর মহানগর ছাত্রলীগের এমন একটি দক্ষ কমিটি ঘোষণা করায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে ধন্যবাদ জানান।