কলমাকান্দায় সাংবাদিকদের সম্মানে আ”লীগ নেতার ইফতার

আপডেটঃ ৫:২০ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০২২

কলমাকান্দা, নেত্রকোনা সংবাদদাতা :নেত্রকোনার কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাসের সঙ্গে সাংবাদিকদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার কলমাকান্দা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সম্মানে এই ইফতার ও দোয়া মাহফিরের আয়োজন করেন ওই আ”লীগ নেতা। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার বিশ জন স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন।
ইফতার পূর্ব আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ^াস ছাড়াও বক্তব্য রাখেন, কলমাকান্দা প্রেক্লাবের সহসভাপতি মো. জাফর উল্লাহ, সাধারণ সম্পাদক মো. ফখরুল আলম খসরু, যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন সিরাজী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক প্রণয় কুমার তালুকদার, যুগান্তর প্রতিনিধি প্রান্ত সাহা বিভাস। উপস্থিত ছিলেন কালের কণ্ঠের প্রতিনিধি মো. কামাল পাশা, ভোরের ডাক প্রতিনিধি কাজল তালুকদার, ময়মনসিংহ প্রতিনিধি মো. জাহাঙ্গীর মজুমদার, আমার সংবাদ প্রতিনিধি কবিরঞ্জন সাহা, দৈনিক জনতার রীনা হায়াৎ, জাগরণ টিভির প্রতিনিধি আব্দুর রশিদ প্রমুখ।
বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ^াস বলেন, আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছি। আর এ কাজে সাংবাদিকরা সবচেয়ে বেশি সহযোগিতা করে যাচ্ছেন। আমি পবিত্র রমজান মাসে স্থানীয় সাংবাদিকদের সাথে ইফতার মাহফিলে অংশগ্রহণ করতে পেরে খুবই আনন্দিত।