লোহিত সাগরের তীরে হাসিখুশি আর আনন্দের মধ্য দিয়ে সম্পূর্ণ হলো পিঠা উৎসব

আপডেটঃ ৭:৩৪ অপরাহ্ণ | মার্চ ২৪, ২০২২

স্টাফ রিপোর্টার : লোহিত সাগরের তীরে হাসিখুশি আর আনন্দের মধ্য দিয়ে সম্পূর্ণ হলো পিঠা উৎসব সাথে ছিল শীতকালীন আমেজের মেলা ভারতীয় সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীরা।
প্রধান সমন্বয়ক জনাব আশরাফ আলীমের সভাপতিত্বে আর ইভেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা নাজির প্রধান অতিথির আসন অলংকৃত করেন। ফারাহ ওমরের পরিচালনায় এতে উপস্থাপনা করেন এবিএস রাব্বি ও এম এ সালাম অর্গানাইজার টিমের মধ্যে আরও ছিলেন আজিজুল হক মিলন এম ওয়াই রাশেদ আতিক হাসান আজগার আলী মামুনুল হক মামুন, শেখ ওমর সহ  অন্যরা….
সার্বিক সহযোগিতায় ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চলের ইলেকট্রনিক মিডিয়ার সভাপতি এম ওয়াই আলাউদ্দিন ও ইউটিউবার বিন মোশাইল সহ আরো অনেকে।
এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন জেতার স্বনামধন্য টিকটকের সাইলেন্সি, রাজা ভাই সহ আনেকে
এতে প্রধান আকর্ষন ছিল 2008 এর খুদে গানরাজ ইমরান খান ও আকিলা হাসান, শাকিল সহ আরো অনেকে।
নাছে ও আনন্দে ছিলেন ফাহিম হাসান ও নাদিয়া মুনতাহা সহ ত্রিদেশীয় অনেক শিল্পীরা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব জেদ্দার জেনারেল ইন্টারটেনমেন্ট মিনিস্ট্রি এশিয়া প্রদান জনাবা নওশীন আহমেদ ও সামির  আজিজ ফিল্ম মেকার ও সামির আজিজ কোম্পানির চেয়ারম্যান, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান জনাব মুকুল আহমেদ, ও ইংলেশ স্কুলের চেয়ারম্যান জনাব মেজবাহ আহমেদ। বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আশরাফ।
 বিশিষ্ট সমাজসেবক জনাব ইউসুফ খান,সাইফুল ইসলাম মঞ্জু, মশিউর রহমান অসীম কোবির, সাখাওয়াত হোসেন সহ অনেকে,।কালচারাল ফোরামের আলমগীর ভাই।
10 সংগঠনের সভায় উপস্থিত ছিলেন, দেলোয়ার সরকার, ফজলুল করিম ভিকু, ইসমাইল ওসেন, আতাউর, সাইফুল ইসলাম, সোহেল রানা.. শুধুমাত্র কাজি নফেল উপস্থিত ছিল না। ওদের নামগুলো সাজিয়ে নিয়েন যদি সময় থাকে।