নরসিংদীতে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের যাত্রী নিহত, ফ্লাইট ধরতে পারলেন না আরেক যাত্রী

আপডেটঃ ১২:০২ পূর্বাহ্ণ | মার্চ ১৩, ২০২২

এমএ,সালাম রানা,নরসিংদী : নরসিংদীর পলাশের একটি অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের এক যাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার মধ্যরাতে উপজেলার ঘোড়াশাল রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির নাম মো. ইউসুফ আলী ভূঁইয়া (৩০)। তিনি শিবপুরের মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও এলাকার মনির উদ্দিন ভূঁইয়ার ছেলে। এই ঘটনায় আহত ব্যক্তিরা হলেন একই এলাকার মাহবুবুর রহমান (৩০), মোকাররম মিয়া (২৬), মো. রেদুয়ান (৯), মো. আবদুল্লাহ (১২) ও ওই গাড়ির চালক আল আমিন মিয়া (৪৩)।
নিহত ব্যক্তির পরিবার জানায়, আজ শনিবার সকাল সাতটার দিকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মাহবুবুর রহমানের সিঙ্গাপুরের ফ্লাইট ছিল। মাহবুবুরকে বিমানবন্দরে বিদায় জানাতে তাঁর স্বজনেরা গতকাল রাতে প্রাইভেট কার ভাড়া করে ঢাকার উদ্দেশে রওনা দেন।
দিবাগত রাত দেড়টার দিকে প্রাইভেট কারটি ঘোড়াশাল রেলক্রসিং পার হওয়ার সময় একটি ট্রেন ওই কারকে ধাক্কা দেয়। এতে কার থেকে ছিটকে পড়ে ইউসুফ আলী ঘটনাস্থলেই মারা যান। মাহবুবুরসহ গাড়ির অন্য যাত্রীরা গুরুতর আহত হয়েছেন। মাহবুবুর আজ সিঙ্গাপুরগামী ফ্লাইট ধরতে পারেননি।
রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, রাত দেড়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনটি ঘোড়াশাল রেলস্টেশন অতিক্রম করছিল। ঠিক তখনই একটি প্রাইভেট কার স্টেশনসংলগ্ন রেলক্রসিং পার হচ্ছিল। পরে দুর্ঘটনার খবর পেয়ে রেলস্টেশন কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। পরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ইউসুফ আলীর লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন।
ওই পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, দুর্ঘটনাস্থল ঘোড়াশাল রেলক্রসিংটি অরক্ষিত অবস্থায় ছিল। বিদেশগামী যাত্রীকে বিদায় জানাতে ঢাকা যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটেছে। ইউসুফ আলীর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।