একই দিনে একসঙ্গে তিন বোনকে বিয়ে করলেন যুবক!

আপডেটঃ ১১:১১ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০২২

সি এন এ  নিউজ,ডেস্ক : এক পরিবারের তিন বোনের বিয়ে হলো একই দিনে একসঙ্গে। এমন খবরে অনেকে মনযোগী হলেও চমকে যাবেন না।
হতেই পারে এমন ঘটনা। কিন্তু যখন জানবেন, তিন বোনের বর একজনই! তখন চমকে যাওয়া ছাড়া উপায় নেই।
এমনটাই ঘটেছে মধ্য আফ্রিকার দেশ কঙ্গোতে। তিন বোনই ভালোবাসেন এক যুবককে। তিনজন মিলে ভালোবাসা ভাগাভাগি করে নিলেন। একসঙ্গে একই দিনে বিয়ে করলেন তাদের প্রেমিককে।
নাইজেরীয় সংবাদমাধ্যম প্রিমিয়াম টাইমস ও যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিরর জানিয়েছে, একসঙ্গে তিন বোনকে বিয়ে করা ওই যুবকের নাম লুইজো। তার বয়স ৩২ বছর। আর তিন বোনের নাম নাতালি, নাদেগে ও নাতাশা। লুইজোর বাড়ি কঙ্গোর দক্ষিণ কিভু প্রদেশের কারেন এলাকায়।
এদিকে তিন যমজ বোনকে বিয়ে করার ঘটনা রীতিমতো ‘টক অব দ্য টাউন’-এ পরিণত হয়েছে।
এমন ঘটনার জন্ম দিয়ে ভাইরাল হয়ে পড়া লুইজো স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, সামাজিক যোগাযোগামাধ্যমে আমার প্রথমে নাতালির সঙ্গে পরিচয় হয়। আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দেখা করার সিদ্ধান্ত নেই আমরা। আমাদের দেখাও হয়। সেখানে দুই বোন নাদেগে ও নাতাশার সঙ্গে পরিচয় করিয়ে দেন নাতালি।
লুইজো জানান, এতে তিনি ধন্দে পড়ে যান। তিন জন দেখতে অবিকল একইরকম। কে যে তার আসল প্রেমিকা নাতালি তা বারবারই ভুল করতে থাকেন। পরবর্তী সময় বাকি দুজনের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন লুইজো।
একই ছেলেকে কেন বিয়ে করলেন প্রশ্নে তিন বোন বলেন, লুইজো যখন আসতো, আমরা একেকবার একেকজন তার কাছে যেতাম। কিন্তু সে আমাদের আলাদা করতে পারতো না। এভাবে আমরা সবাই তার প্রেমে পড়ে যাই। প্রথমে এটি ধাঁধার মতো ছিল, কিন্তু পরে কোনো কিছুই আর থামাতে পারেনি। কারণ লুইজোও আমাদের প্রেমে পড়ে গিয়েছিল।
সূত্র : যুগান্তর