বরিশালে সাবেক নারী কাউন্সিলের অর্ধ লাখ টাকা ছিনতাই, নারী ছিনতাইকারী আটক

আপডেটঃ ১০:৩২ অপরাহ্ণ | জানুয়ারি ২৬, ২০২২

বরিশাল সংবাদদাতা: বরিশালে সাবেক এক নারী কাউন্সিলরের ব্যাগ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। পাশাপাশি ছিনতাই হওয়া ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়েছে।
আটককৃত ওই দুই নারী রিনা ও আরজিনা। তারা বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর রামপট্টি এলাকার বেদে পল্লির বাসিন্দা বলে পরিচয় দিয়েছন।
বুধবার বেলা সাড়ে ১১ টায় নগরীর গীর্জা মহল্লা এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম।
ভুক্তভোগী বরিশাল নগরীর ২ নং ওয়ার্ডের সাবেক নারী কাউন্সিলর তাসলিমা কালাম পলি জানান, সকালে ব্যাংক থেকে ৫০ হাজার টাকা তুলে গির্জা মহল্লা এলাকা থেকে যাচ্ছিলেন। এসময় ওই দুই নারীসহ কয়েকজন তার পিছু নেয়।
বিষয়টি সন্দেহ জনক মনে হলে তিনি তাদের পিছু নেওয়ার কারণ জানতে চায়। পরে নিজের বহন করা ব্যাগের চেইন খোলা আর তাতে টাকা দেখতে না পেয়ে ওই দুই নারীকে ধরে ফেলেন। এসময় তাদের মধ্যের এক জনের ওড়নায় থাকা টাকা তিনি উদ্ধার করেন।
এসময় ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ তাদর নাম পরিচয় জানতে চাইলে তারা না বলে নিজেদের নির্দোশ দাবি করে। পরে বরিশাল কোতয়ালী থানা পুলিশ ওই দুই নারীকে আটক করে থানায় নিয়ে যায়।
এঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়া সাবেক নারী কাউন্সিলর বাদী হয়ে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।
বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) আজিমুল করিম জানান, দুই নারীকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগি মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।