মডেলিংয়ে শচীন টেন্ডুলকারের মেয়ে সারা

আপডেটঃ ৮:৫১ অপরাহ্ণ | ডিসেম্বর ০৮, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার শোবিজ অঙ্গনে যাত্রা শুরু করেছেন। সম্প্রতি একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে গ্ল্যামার দুনিয়ায় নাম লিখিয়েছেন তিনি।
তার সঙ্গে এই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের আরো দুই অভিনেত্রী বণিতা ও তানিয়া শরফ। তাদের সঙ্গে ওই ব্র্যান্ডের পোশাকের মডেলিং করবেন সারা। এই তিনজনকে ওই ব্র্যান্ডের প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে।

এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সারা। তাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে বণিতা ও তানিয়া শরফের মতো সারাকেও পেশাদার মডেলের মতো মনে হচ্ছে।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। তার ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ১৬ লাখেরও বেশি। অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে।

প্রায়ই নিজের নানা লুকের ছবি শেয়ার করেন সারা। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই তাকে সামাজিক মাধ্যমে জনপ্রিয় করে তুলেছে।

১৯৯৫ সালের ২৪ মে অঞ্জলি মেহতাকে বিয়ে করেন শচীন টেন্ডুলকার। তাদের সংসারে দুই ছেলেমেয়ে সারা ও অর্জুন। বাবার মতো অর্জুনও হাতে তুলে নিয়েছেন ক্রিকেট ব্যাট।

সারা লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অর্জন করেছেন। বর্তমানে মুম্বাইতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রয়েছে।