ব্রেকিং নিউজঃ

টঙ্গীতে যুবলীগ নেতার কারামুক্তির দাবিতে মানববন্ধন

আপডেটঃ ১০:১৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১০, ২০২১

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধিঃগাজীপুরের টঙ্গীতে থানা যুবলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মহর আলী মৃধার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার এবং কারামুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় সিটি করপোরেশনের ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়৷ মানববন্ধনে বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম-খতিব, আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, টঙ্গী থানা যুবলীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মহর আলী মৃধা আওয়ামিলীগের দুঃসময়ের কর্মী। তার বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। সামাজিক ও রাজনৈতিকভাবে তাকে হেয়প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল দীর্ঘদিন যাবত অপতৎপরতা চালাচ্ছে। সে লক্ষ্যে জহির মার্কেট কসাইবাড়ি এলাকার একজন চিহ্নিত মামলাবাজ নারীর দ্বারা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করেছে।

বক্তারা আরও বলেন, যে নারী মামলাটি করেছেন তিনি এর আগেও টঙ্গীর বিভিন্ন এলাকার মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছেন। একাধিক বিয়ে করা সত্ত্বেও তিনি নিজেকে প্রত্যেকটি মামলায় অবিবাহিত হিসেবে দাবি করেন। ৪৮নং ওয়ার্ডবাসী এই মামলাবাজ নারীর হাত থেকে রেহায় চাই। সুষ্ঠু তদন্তের ভিত্তিতে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে যুবলীগ নেতা মহর আলী মৃধাকে মুক্তির দাবি জানায় এএলাকাবাসী।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, বাইতুর রহমান জামে মসজিদের খতিব মুফতি ওসমান গনি, শাহীনুর জামে মসজিদের ইমাম মাওলানা রুহুল আমিন, হাজী মনির, ৪৮নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ হাবিব, মোঃ হাসান মোল্লা, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা জসিম মাতবর, ইসরাফিল হোসেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোতাহার হোসেন খান মিঠু, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইব্রাহিম চৌধুরী, টঙ্গী পশ্চিম থানা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি হারুন, সাঈদ খোকন, শাহাদাৎ হোসেন প্রমুখ।