ব্রেকিং নিউজঃ

শাকিবের নেতৃত্বে প্রভাবশালী প্যানেল

আপডেটঃ ৫:৫৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০২১

বিনোদন ডেস্ক : আবারও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতৃত্বের লড়াইয়ে নামছেন ঢালিউড কিং খান খ্যাত শাকিব খান। তিনি নামি-দামি শিল্পীদের সমন্বয়ে গড়ে তুলছেন একটি প্রভাবশালী প্যানেল। এই প্যানেলে থাকছেন ফেরদৌস, মৌসুমী, পূর্ণিমা, নিপুণ। দেখা
যাবে এমনই আরও জনপ্রিয় মুখ। এমনকি মিশা সওদাগরও থাকছেন শোনা যাচ্ছে। এ নিয়ে বেশ জোরেসোরে‍ই এগোচ্ছেন শাকিব।
নানা বিতর্কে কোণঠাসা বর্তমান শিল্পী সমিতির মিশা সওদাগর-জায়েদ খান কমিটি। তাদের মেয়াদ শেষের দিকে। মিশা শাকিবের সঙ্গে যোগ দিলে নতুন প্যানেল হবে ডিপজল-জায়েদের। এই প্যানেলের বিপরীতে আগামী নির্বাচনে শাকিব সভাপতি, সঙ্গে সাধারণ সম্পাদক পদে লড়বেন নিপুণ।
বেশ কিছু সূত্র এসব তথ্য দিয়েছে। তবে শাকিবের সঙ্গে মিশার যোগ দেওয়ার বিষয়টা খুব জোরালো নয়। এ বিষয়ে মিশার বক্তব্যও মেলেনি।
শাকিব খান এরআগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত সভাপতি ছিলেন টানা তিনবার। ২০১৭ সালে মিশা-জায়েদ প্যানেলে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন নিপুণ। তখন তিনি সভাপতি পদে লড়বেন বলে গুঞ্জন উঠেছিল।
এদিকে ডিপজল-জায়েদ প্যানেলে থাকবেন আলেকজান্ডার, জয় চৌধুরী, রুবেলসহ বর্তমান কমিটির অনেকেই।
প্রভাবশালী প্যানেল গড়তে এরইমধ্যে কয়েক দফা মিটিংও করেছেন শাকিব খান। তবে এখনই এ বিষয়ে কিছু বলতে চান না নায়ক।কথা বলতে চান না শাকিব-নিপুণ প্যানেলের তালিকায় স্থান পাওয়া সম্ভাব্য শিল্পীরাও। সবমিলিয়ে সরগরম চলচ্চিত্র অঙ্গন।