ব্রেকিং নিউজঃ

গভীর ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে: মেহের আফরোজ চুমকি

আপডেটঃ ৫:৫৮ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০২১

জহিরুল আলম লিটন, পূবাইল,গাজীপুর: গাজীপুর-০৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি বলেছেন ১৯৭৫ এর ১৫ই আগস্ট জাতির জনককে সপরিবারে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করার জন্য বি.এন.পি মিথ্যাচার করে যাচ্ছে। বঙ্গবন্ধুর ইতিহাসকে বাংলাদেশ থেকে মুছে দেওয়ার জন্য গভীর ষড়যন্ত্র করা হয়েছিল।

বঙ্গবন্ধু সবসময় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করত। আমার কাছে অবাক লাগে আজও বি.এন.পি কিভাবে দাপটের সাথে এদেশে রাজনীতি করে আসছে। আমাদের প্রধানমন্ত্রী যদি উদার না হতেন তাহলে বি.এন.পির নেতা কর্মীরা বাংলার মাটিতে রাজনীতি করার সাহস পেতেন না।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরের ৪০নং ওয়ার্ডের মাজুখানে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৪০নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক হাসানুল বান্না মজু।

আলোচক হিসেবে আরও উপস্থিত ছিলেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ আজিজুর রহমান শিরিষ, গাজীপুর মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ জাহিদ আল মামুন। গাজীপুর মহানগর আওয়ামীলীগ এর মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকি জুলি, গাসিক ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মোমেন মিয়া, মহিলা কাউন্সিলর জোৎস্না বেগম, সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, আওয়ামীলীগ নেতা ফজলুল হক মাস্টার,

অনুষ্ঠানে আরো উপস্থিত থাকেন,গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য রাজীবুল হাসান রাজীব, পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি, গোলজার হোসেন মৃধা টুটুল, মোঃ মোস্তফা কামাল, সদস্য সচিব সাবেক পূবাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ নেতা শেখ আব্দুল হালিম, বেলায়েত হোসেন মোল্লা, আশরাফুল আলম, শাহিনুল ইসলাম শাহিন, পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মামুনুর রশিদ ভূইয়া।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মোঃ সাইফুল্লাহ আল মোক্তাদির নয়ন প্রমুখ।

 

সিএনএ নিউজ/নাহা