জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীর আশ্রয়ণ প্রকল্পে খাবার ও কৃষকদের মাঝে চারা বিতরণ

আপডেটঃ ১:৩০ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০২১

এম.এ.সালাম রানা, জেলা প্রতিনিধি, নরসিংদী :জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পলাশে  প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ন প্রকল্পে উন্নত খাবার বিতরণ করা হয়।  রবিবার (১৫ আগষ্ট) দুপুরে নরসিংদী চেম্বার্স এন্ড কমার্সের সহযোগিতায়  এসব খাবার বিতরণ করেন  জেলা প্রশাসন।

এসময় জেলার ২৮৩ টি পরিবারের মধ্যে  এসব খাবার বিতরণ করা হয়।

নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের মাঝেরচর আশ্রয়ন প্রকল্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধা ভোগীদের খাবার বিতরণের শুভসূচনা করেন, নরসিংদী জেলা প্রসাশক ও জেলা মেজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সিলভিশয়া স্নগ্ধা ও জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী।

এর আগে সকালে পলাশ উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।উপজেলা প্রসাশনের আয়োজনে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, প্রসাশনের অন্যান্য কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক দল, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন। বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা বন বিভাগের আয়োজনে উপজেলার কৃষকদের মধ্যে বনজ,ফলজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন সাংসদ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। পরে উপজেলা চত্বরে তিনি একটি ফলের চারা রোপণ করেন।