নির্দিষ্ট সময়ের আগেই শুটিং শেষ করলেন সালমান

আপডেটঃ ৬:০০ অপরাহ্ণ | অক্টোবর ১৫, ২০২০

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সম্প্রতি সিনেমাটির শুটিং শেষ হয়েছে।

চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে শুটিং ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। সম্প্রতি আবারো শুটিং শুরু হয়। আর নির্দিষ্ট সময়ের আগেই দৃশ্যধারণ সম্পন্ন করেছেন সালমান।

মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আম্বি ভ্যালি, মেহবুব স্টুডিও এবং এনডি স্টুডিতে সিনেমাটির শুটিং হয়েছে। সরকারের গাইডলাইন সম্পূর্ণ মানা হয়েছে। শুটিং সেটে সীমিত পরিমাণ ক্রু ছিল। তিনটি লোকেশনে টিমকে ভাগ করে দেওয়া হয়। সালমান যে ক’দিন শিডিউল দিয়েছিলেন তার আগেই শুটিং শেষ হয়েছে।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার গান ও কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং বাকি ছিল। অ্যাম্বি ভ্যালিতে গানের দৃশ্যধারণ হয়েছে। এতে অংশ নিয়েছেন সালমান ও দিশা পাটানি। গানটির কোরিওগ্রাফি করেছেন সিজার গঞ্জালভেস।

জানা গেছে, লকডাউনের সময় সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়েছে। নতুন শুটিং করা অংশের সম্পাদনার কাজও শিগগির শেষ করা হবে। আগামী ডিসেম্বরের মধ্যে সকল কাজ শেষ করার পরিকল্পনা করছেন নির্মাতারা। পাশাপাশি খুব শিগগির সিনেমাটির মুক্তির তারিখ নির্ধারণ করবেন তারা।

সালমান খান, দিশা পাটানি ছাড়াও ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় অভিনয় করছেন রণদীপ হুদা, জ্যাকি শ্রফ প্রমুখ। এটি পরিচালনা করেছেন প্রভুদেবা।