মেয়েরা প্রেমিকের কাছ থেকে যেসব কথা শুনলে রোমাঞ্চিত হয়

আপডেটঃ ৯:২৫ পূর্বাহ্ণ | অক্টোবর ০৫, ২০২০

লাইফস্টাইল ডেস্ক:মানব সভ্যতার শুরু থেকে ‘প্রেম’ নিয়ে কৌতূহল ও রহস্যময়তার শেষ নেই। প্রেমের কোনো সংজ্ঞা নেই। মানুষের মধ্যে বিভিন্ন সময়ে চলে আসে প্রেম। তবে একজন ভালো প্রেমিক হতে কে না চায়। যাতে মেয়েরা তাকে পছন্দ করে। সাধারণত মেয়েরা চায় তাদের সব কথা তার মনের মানুষটা সব কথা শুনুক। তাকে ঠিক করে দিক। তার পছন্দ, অপছন্দগুলো জানুক। মেয়েরা যে কথাগুলো মনে মনে ভাবে, সেই কথাগুলো যদি তার মনের মানুষের মুখ থেকে শুনতে পায়, তাহলে তারা সবচেয়ে বেশি খুশি হয়।

তোমার কথা আমি সারাদিন ভাবি

এটা মেয়েরা শুনতে খুব ভালবাসে। সারাদিন অফিসের কাজ, অন্য সংসারের কাজের মধ্যেও তার পুরুষ সঙ্গী যদি বলে যে সারাদিন খালি তার কথাই মনে পড়ছে, তাহলেও মহিলা সঙ্গী শিহরিত ও আনন্দিত হন।

তোমার‌ কাছে এলে আমি সব ভুলে যাই

এটা হল আরেকটা কথা যা মেয়েরা শুনলে আপনাকে আরও সুখে ভরিয়ে দেবে। কারণ, সে খুশি হয় এমন একটা স্থান আপনার জীবনে পেয়ে, যেখানে আপনার সুখ সবচেয়ে বেশি। এই কথাটা মেয়েদের মন ভরিয়ে দেয়।

তোমার মতো করে আমাকে কেউ ভালবাসেনি

আবারও তুলনা ঠিকই, কিন্তু এই তুলনা আপনার জীবনে আপনার সঙ্গীকে শ্রেষ্ট স্থানে বসায়। সেই স্থান সে উপভোগ করে। আর এতটা ভরসার কথা শুনলে আরও ভালবাসায় ভরিয়ে দেয় আপনাকে।

মেয়েরা সব সময় চায় ছেলেরা কাজ থেকে শুরু করে যাবতীয় কিছু সে যাই করুক না কেন, সেটা করার আগে যেন তাকে বলে করুক। তাই প্রিয়জনের কাছে অযথা না লুকিয়ে তাকে বলেই করার চেষ্টা করুন। এতে করে দেখবেন আপনাদের সম্পর্ক আরো মজবুত হবে।

প্রশংসা করতে না জানা

কোনও কোনও মানুষ থাকে যারা একদম প্রশংসা করতে জানে না। ভাল জিনিসকে পিঠ চাপড়ে দিতে তারা সঙ্কোচ বোধ করে। এরা যখন প্রেমিক হয় তখন সমস্যায় পড়ে। আসলে প্রশংসা করতে পারাটা একটা বড় একটা আর্ট। মন থেকে প্রশংসা না করলে মেয়েরা ঠিক বুঝে ফেলে। মেয়েদের এই বিষয়ে একটা সিক্সে সেন্স আছে। তোমায় আজ দারুণ লাগছে। এই কথাটা ঠিক সময়, ঠিক দিনে বলতে হয়।

ছেলেদের কাছ থেকে মেয়েরা বরাবরই প্রশংসা শুনতে খুবই পছন্দ করে। যখন আপনি তার একটু প্রসংশা করবেন তখন সে ভীষণ খুশি হবে। আর আপনার প্রতি তার ভালোবাসার পরিধিও বৃদ্ধি পাবে।