রৌমারীতে কলেজ ছাত্রের মুক্তির দাবীতে এলাকাবাসির মানববন্ধন

আপডেটঃ ৬:১২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২২, ২০২০

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:কুড়িগ্রামের রৌমারীতে কলেজ ছাত্রকে মাদক দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসি। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে উপজেলার গোয়ালগ্রাম বাজারে ইউনিয়ন পরিষদ চত্বরে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে এলাকার প্রায় ৪ শতাধীক নারী পুরুষ অংশ নেয়।
গত শনিবার রাত ৯টার দিকে অফিসার চয়েস ৪৪ বোতল, ৬০ পিছ ইয়াবা ও ১৬ গ্রাম হিরোইনসহ রৌমারী সরকারি ডিগ্রি কলেজের ছাত্র রাসেল (১৬) কে রৌমারী বাংলাবাজার ক্যাম্পের বিজিবি’র সদস্য গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত ছাত্র উপজেলার রৌমারী সদর ইউনিয়নের ভুন্দুরচর গ্রামের লাল মিয়ার ছেলে।

মানববন্ধনে কলেজ ছাত্র রাসেলের মা রোজি বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলেকে চক্রান্ত মুলক মাদক মামলায় ফাঁসানো হয়েছে আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাই এবং আমার ছেলের নিশর্ত মুক্তি চাই।

গ্রামবাসি নজরুল ইসলাম বলেন প্রকৃত বিষয়টি হচ্ছে লাল মিয়া ও একই গ্রামের মৃত গোলাম শহিদের ছেলে শাহাজামাল এর সাথে ৩ একর জমি নিয়ে দীর্ঘ দিন থেকে দ্বন্দ চলে আসছে এবং আদালতে মামলা চলমান রয়েছে। এরই সুত্র ধরে কলেজ ছাত্র ও তার বাবা লাল মিয়াকে মানহানিসহ আর্থিক ক্ষতিগ্রস্থ করাই তাদের উদেশ্য ছিল। ওই পরিবারটি মাদকের সাথে জড়িত থাকতে পারে না। তারা খুবই নিরিহ মানুষ। আমি এ ঘটনার তীব্র প্রতিবার জানাই। আমরা কলেজ ছাত্র রাসেলের নিশর্ত মুক্তি চাই।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, ফজলুল করিম, কলেজ শিক্ষার্থী মাসুদ রানা, আন্নাস আলী, আদুরী, স্বপ্নাসহ অনেকে।