টঙ্গীতে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেটঃ ১০:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৫, ২০২০

স্টাফ রিপোর্টার, টঙ্গী :গাজীপুরের টঙ্গী শিলমুন এলাকায়  মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার কুট্টাপাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে মীর লিটন (২৫) ও একই জেলার আখাউড়া থানার রামধরনগর গ্রামের সাচ্চু মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।
র‌্যাব-১ জানায়, গাঁজার একটি বড় চালান ব্রাহ্মণবাড়িয়া থেকে গাজীপুরের টঙ্গীর দিকে যাচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১এর সদস্যরা ভোর সাড়ে তিনটার দিকে শিলমুন বাজার এলাকায় অবস্থান নেয়। পরে শিলমুন বাজার শিউলি অটোমোবাইলস গ্যারেজের সামনে অভিযান চালিয়ে একটি পিকআপ ভ্যান আটক করে। পরে পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ২৫ কেজি গাঁজা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসময় গাঁজা রাখার দায়ে মীর লিটন ও হৃদয় মিয়াকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে দেশি-বিদেশি মাদক আমদানি করে জব্দকৃত পিকআপ যোগে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
এঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।