মৌসুমের প্রথম ম্যাচেই হেরে গেল করোনায় বিধ্বস্ত পিএসজি

আপডেটঃ ১০:৫৪ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০২০

ক্রীড়া ডেস্ক:করোনাভাইরাসে রীতিমতো বিধ্বস্ত ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নেইমার-এমবাপেসহ দলের সাত ফুটবলার করোনা আক্রান্ত। তাদের ছাড়াই বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) মাঠে নামে পিএসজি। প্রতিপক্ষ ছিল পাঁচ বছর পর লিগ-২ থেকে লিগ ওয়ানে আসা আরসি লঁস। তাদের কাছে ১-০ ব্যবধানের হার দিয়ে ২০২০-২১ মৌসুম শুরু করলো ফঁরাসি ক্লাবটি।

অবশ্য প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি কোনো দল। বিরতির পর ৫৭ সুযোগ পেয়ে সেটাকে দারুণভাবে কাজে লায় লঁস। তাদের ক্যামেরুন তারকা ইগনাশিয়াস গাঙ্গো গোল করে এগিয়ে নেন দলকে। তাকে গোলে সহায়তা করেন পোলে বুলকা।

বাকি সময়ে এই গোলটি আর শোষ দিতে পারেনি লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। তাতে হার নিয়েই মাঠ ছাড়তে হয় থমাস টাসেলের শিষ্যদের।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্নের কাছে ১-০ ব্যবধানে হারার ১৮ মিনের মাথায় আবার একই ব্যবধানে হার মানলো পিএসজি।

অবশ্য করোনা আক্রান্ত হওয়ার কারণে এই ম্যাচে ছিলেন না নেইমার, এমবাপে, ডি মারিয়া, কেইলর নাভাসসহ প্রথম একাদশের ৭ জন। অবশ্য রোববার মার্সেলির বিপক্ষে লিগের দ্বিতীয় ম্যাচের আগে তারা সবাই হয়তো ম্যাচ খেলার ছাড়পদত্র পাবেন।