সাকিব আল হাসানের মা করোনা আক্রান্ত

আপডেটঃ ৪:০০ অপরাহ্ণ | জুলাই ২৪, ২০২০

মাগুরা প্রতিনিধি: ক্রিকেটার সাকিব আল হাসানের বাবার পর এবার মা শিরিন রেজা (৫০) করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার মাগুরায় সাকিবের মাসহ নতুন করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মাশরুর মিরিন রেজার শরীরে তেমন কোনো উপসর্গ না থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার দুপুরে মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সাকিবের মা শিরিন রেজা ও মাগুরা জেলা প্রশাসকের গোপন সহকারি আব্দুস সালাম (৫৭)সহ নয়জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ছয়জন পৌর এলাকার ও সদর উপজেলার তিনজন বাসিন্দা রয়েছেন।

শিরিন রেজা গত ২০ জুলাই করোনা পরীক্ষা করতে নমুনা দেন। বৃহস্পতিবার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ এসেছে। এর আগে সাকিবের বাবা মাগুরা কৃষি ব্যাংক কর্মকর্তা মাশরুর রেজা কুটিল গত ১৯ জুলাই করোনা আক্রান্ত হন।

মাগুরা থেকে এ পর্যন্ত বিভিন্ন পিসিআর ল্যাবে ২ হাজার ৫২৭ জনের সন্দেহজনক নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে ২ হাজার ২৪৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৫৫ জন। সুস্থ হয়েছে ১৯২ জন। করোনায় ৮ জন মারা গেছে।

সাকিবের মা-বাবা শহরের সাহাপাড়াস্থ নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। সামান্য কিছু উপসর্গ ছাড়া দুজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল।