কালীগঞ্জে দোকান ভেঙ্গে ভাঁড়াটিয়াদের বের করে দেয়ার অভিযোগ দলিল লেখকের বিরুদ্ধে

আপডেটঃ ১১:৪৭ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০২০

ষ্টাফ রির্পোটার গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে ফরহাদ খন্দকারের দোকান ঘরের দেওয়াল ভেঙ্গে ভাড়াটিয়াদের বের করে দিয়ে ঘরের ভিতরে বাক্সে থাকা নগদ টাকা, চেয়ার, টেবিলসহ অন্যান্য জিনিসপত্র ভাঙচুর করে লূটপাট করে নেয় প্রতিবেশী দলিল লেখক জাকির খন্দকারগং বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড দড়িসোম গুদারাঘাট এলাকায়।
এ ব্যাপারে রোববার বিকেলে ফরহাদ খন্দকার বাদী হয়ে জাকির হোসেন খন্দকার , মোহাম্মদ খন্দকার, শাখাওয়াৎ হোসেন, রনি ও বেলায়েত হোসেনসহ অজ্ঞাত আরো ৫/৬জনকে আসামী করে থনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানাযায়, ফরহাদ খন্দকারের বাবার মৃত্যুর পর থেকে তার জমি জোরপূর্বক জবর- দখলে নেয়ার জন্য দীর্ঘদিন যাবত প্রতিবেশী চাচাত্ব ভাই দলিল লেখক জাকির হোসেন গং পায়তারা করে আসছিল। ওই বিরোধের জেরে গত শনিববার রাতে চচাত্ব ভাই জাকির হোসেনসহ তার লোকজন দেশীয় অস্্র নিয়ে ওই দোকানে হামলা চালিয়ে দোকানে থাকা বিভিন্ন জিনিসপত্র ভাংচুরসহ দোকানের ওয়াল ভেঙ্গে প্রায় এক লক্ষ টাকার মালামাল ক্ষতি সাধন করে।
জমি সংক্রান্ত বিষয়ে অভিযুক্ত দলিল লেখক জাকিরের বিরুদ্ধে গাজীপুর আদালতে একাধিক মামলা রয়েছে। মামলা বিচারাধীন।
এ ব্যাপারে অভিযুক্তকারী দলিল লেখক জাকির হোসেন ভাঙচুরের কথা অস্বীকার করলেও তার বিরুদ্ধে আদালতে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ একে এম মিজানুল হ বলেন –উয়ভ পক্ষ পাল্টা-পাল্টি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে।