সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩৮৫টি পরিবারকে শুকনো খাবার দিলেন মেয়র নাদের বখত

আপডেটঃ ৬:২৪ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি : বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ পৌর শহরের জলিলপুর ও ফিরিজপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩৮৫টি পরিবারের মাঝে মুড়ি, চিড়া, গুড়, মোমবাতি, দিয়াশলাই, বিশুদ্ধকরণ ট্যাবলেট, ওরস্যালাইন ও মোমবাতিসহ শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
রোববার (৫ জুলাই) দুপুর ১২টায় পৌরসভার উদ্যোগে ঐ সমস্ত এলাকায় পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, সাবেক পৌর কাউন্সিলর জহুর আলম লিটন, বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম, মোঃ বুরহান উদ্দিন, মাইনুদ্দিন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ শহীদুল হক প্রমুখ।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছে গত ২৭ জুন অতি পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে সুনামগঞ্জ পৌরসভাসহ সাড়া জেলার নিম্না ল তলিয়ে গিয়েছিল। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের অক্লান্ত পরিশ্রমে শহরের ২০টি আশ্রয় কেন্দ্রে প্রতিনিয়ত অসহায ও কর্মহীন মানুষদের বাসাবাড়িতে গিয়ে শুকনো খাবার বিতরণ অব্যাহত রাখা হয়েছে