স্বাস্থ্য বিধি মেনে কিন্ডার গার্টেন স্কুলসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম পরিচালনার দাবীতে সংবাদ সম্মেলন

আপডেটঃ ৬:২২ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০২০

আব্দুল গাফফার, গাজীপুর: স্ব-উদ্যোগে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান রক্ষায় শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণার দাবী ও প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করে সম্মেলন করেছে বঙ্গবন্ধু কিন্ডারগার্টের স্কুল এন্ড কলেজ পরিষদ বাংলাদেশ নামের একটি সংগঠন। রোববার সকালে গাজীপুর প্রেসক্লাব ভবনে সংবাদ সম্মেলনে লিখিত মূলপ্রবন্ধ পাঠ করেন ওই পরিষদের সদস্য সচিব মো. আনিছুর রহমান মাষ্টার।
তিনি বলেন- করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে স্ব-উদ্যোগে প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান রক্ষায়, শিক্ষাখাতকে শিক্ষা উদ্যোক্তা ঘোষণা করে বিশেষ প্রণোদনাসহ সহজ শর্তে স্বল্প সুদে ব্যাংক ঋণের ব্যবস্থা, সামাজিক দুরত্ব নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খোলার অনুমতি এবং জেলা প্রশাসক বা সরকারি সংস্থার মাধ্যমে শিক্ষকদের খাদ্য সহায়তা প্রদানে প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেন।
সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক লায়ন মুহা: কাবুল মিয়া, সদস্য সচিব রোটারিয়ানর আনিছুর রহমান মাষ্টার, যুগ্ম আহবায়ক হরে রাম দাস, নির্বাহী সদস্য আলহাজ¦ মাসুদুর রহমান, আলমগীর কবীর, মো: জাহিদুল ইসলাম, আতাউর রহমান সরকার, দেলোয়ার হোসাইন, আলাউদ্দিন,মোরশেদ আলম, খাইরুল হোসাইন, আল আমিন প্রমুখ।