আসিফের বিরুদ্ধে মুন্নীর মামলা

আপডেটঃ ৩:২৮ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০২০

বিনোদন ডেস্ক: আবারও আইনি ঝামেলার মুখোমুখি হলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। এই গায়কের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা করেছেন গায়িকা দিনাত জাহান মুন্নি। আসিফের বিরুদ্ধে তিনি মানহানির মামলা করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

গত বৃহস্পতিবার সাইবার ক্রাইম অফিসে অভিযোগ জানাতে গেলে মুন্নিকে হাতিরঝিল থানায় পাঠানো হয়। সেখানে লিখিত অভিযোগ দায়ের করলে সে প্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে।

এদিকে মামলা হওয়ার খবরে আসিফ ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। তবে সবাইকে শান্ত থাকার পরামর্শ দিয়েছেন আসিফ আকবর। তিনি নিজের ফেসবুকের দেয়ালে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ… সবাইকে সংযত থাকার জন্য অনুরোধ করছি। ভালোবাসা অবিরাম…।’

মামলায় মুন্নি অভিযোগ করেছেন, কয়েকদিন ধরে তাকে নিয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন আসিফ। সেখানে আসিফের ভক্তরা মুন্নিকে নিয়ে বাজে মন্তব্য করেই যাচ্ছেন। এ ব্যাপারে আসিফকে সাইবার ক্রাইম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা সতর্ক করেছেন। তাতেও সমাধান না পেয়ে অবশেষে বাধ্য হয়ে মামলা করলেন মুন্নি।

এদিকে আসিফ আকবর গণমাধ্যমে দাবি করেছেন, তিনি মুন্নিকে নিয়ে সরাসরি কিছু লেখেননি কোথাও। মুন্নি নিজে থেকেই আসিফের লেখার সঙ্গে নিজেকে মিলিয়ে নিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে ২০১৮ সালের ৪ জুন গীতিকার-সুরকার শফিক তুহিনের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার হন আসিফ আকবর। তবে পাঁচ দিন পর কারাগার থেকে মুক্ত হন তিনি। সেই মামলাটি এখনো চলমান। তার ভিড়ে আসিফের বিরুদ্ধে নতুন মামলা হওয়ায় দেশের সংগীতাঙ্গনে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে।