ভাড়া না পেয়ে বাড়িওয়ালার কাণ্ড

আপডেটঃ ৩:৪২ অপরাহ্ণ | জুলাই ০২, ২০২০

সি এন এ প্রতিবেদক: ভাড়া না পেয়ে পূর্ব রাজাবাজারের একটি বাসায় শিক্ষার্থীদের মালামাল ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দিয়েছেন এক বাড়িওয়ালা। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীরা থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত বাড়িওয়ালা মোখলেসুর রহমানকে আটক করে।

বৃহস্পতিবার (০২ জুলাই) সকালে কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান রাইজিংবিডিকে বলেন, ৪৩/ক ইন্দিরা রোডের বাড়িতে বেশ কিছু শিক্ষার্থী বাসায় তালা মেরে বাড়িতে চলে যায়। প্রায় তিন মাস পর তারা বুধবার (০১ জুলাই) বাসায় ফিরে এসে দেখে ঘরগুলোতে তালা মারা। এরপরই তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে তালা খুলে ভেতরে মালামাল না থাকায় বাড়িওয়ালাকে আটক করে থানায় নিয়ে আসে।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল জানান, তারা নয় জন ইন্দিরা রোডের ওই বাড়ির দুটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। তিন মাস হলো তারা বাড়িতে চলে যান। এ কারণে ভাড়া বকেয়া পড়ে। কিন্তু বাড়ি থেকে ফিরে এসে দেখি ঘরের মালামাল, গুরুত্বপূর্ণ কাগজপত্র সেখানে পাওয়া যাচ্ছে না।

জানা গেছে, বুধবার দিনের কোনো এক সময় ওই বাসার দরজা ভেঙে ভেতরে শিক্ষার্থীদের বিভিন্ন মালামাল এবং সার্টিফিকেটসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ময়লার ভাগাড়ে ফেলে দেন বাড়িওয়ালা।