কালীগঞ্জে ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ

আপডেটঃ ১২:১৯ পূর্বাহ্ণ | জুন ২৮, ২০২০

আব্দুল গাফফার, গাজীপুর থেকে: গাজীপুরের কালীগঞ্জে ছিনতাইকারী মুজিব(৩২)কে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে জনতা । ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার দড়ি জাঙ্গালীয়া এলাকায়। আটককৃত ছিনতাইকারী বাড়ি শ্রীমঙ্গলের মৌলবী বাজার এলাকার সুরত মিয়ার ছেলে।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) একেএম মিজানুল হক জানান, শুক্রবার রাত আনুমানি পৌনে তিনটার দিকে (ঢাকা মেট্রো-১২-০৮৭১) একটি প্রাইভেটকার টঙ্গী- ঘোড়াশাল সড়ক যাচ্ছেছিল। এ সময় সামনে পুলিশের গাড়ি দেখতে পেয়ে ওই প্রাইভেট কারটির দ্রুত পালিয়ে যায়। পরে তাদের গতি দেখে পুলিশের সন্দেহ হলে পুলিশের কয়েকটি ইউনিট উপজেলার বিভিন্ন রাস্তা দিয়ে তাদের পিছনে ধাওয়া করলে ওই ছিনতাইকারীরা দড়ি জাঙ্গালীয়া এলাকায় রাস্তার পাশে গাড়ি রেখে পালিয়ে যায়।
পরে ওই এলাকার স্থানীয় লোকজন নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁিজ করে তাদেরকে না পেয়ে রাস্তার পাশে থাকা ওই গাড়ি থেকে সুইচ গিয়ারের ছোড়াসহ বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায় এবং গাড়িসহ থানায় নিয়ে আসা হয় ।
স্থানীয়রা জানায়, শনিবার ভোরে একটি পাট ক্ষেত থেকে ক্ষতবস্থায় অজ্ঞাত এক লোক রাস্তায় আসলে স্থানীয়দের সন্দেহ হয় । পরে তার বাড়ি কোথায় জানতে চাইলে সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোর্পদ করেন।