করোনার ভয়াবহ থাবা পাকিস্তান দলে,২দিনে ১১ জন পজিটিভ

আপডেটঃ ১১:৫৪ পূর্বাহ্ণ | জুন ২৪, ২০২০

ক্রীড়া ডেস্ক: ৩ টেস্ট,৩ টি-২০ ম্যাচের সিরিজ খেলতে আগামী ২৮ জুন ম্যানচেস্টারের ফ্লাইট ধরার কথা পাকিস্তান ক্রিকেট দলের। ২৮ ক্রিকেটার এবং ১২ সাপোর্টিং স্টাফের সবাই ইংল্যান্ড সফরের জন্য তৈরি।

ইতোমধ্যে গোছ-গাছ করে ফেলেছে লাগেজ। তবে ইংল্যান্ড যাত্রার ৫ দিন আগে বড় দুঃসংবাদ পেলো দলটি। দু’দফায় ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফ মিলে ৩৫ জনের নমুনা পরীক্ষা করেছে পিসিবি।

গত সোমবার তিন ক্রিকেটার-শাদাব খান, হায়দার আলি আর হারিস রউফ করোনা পজিটিভ ধরা পড়ার পর মঙ্গলবার এই তালিকায় যুক্ত হয়েছেন আরো ৭ ক্রিকেটার,এক সাপোর্ট স্টাফ। কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে দলের সবচেয়ে সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ছাড়াও ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, কাশিফ ভাট্টি, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ এবং ইমরান খান।

একজন সাপোর্ট স্টাফের নাম এখনো প্রকাশ করেনি পিসিবি। শোয়েব মালিক এবং পেস বোলিং কোচ ওয়াকার ইউনুসের করোনা পরীক্ষা এখনো বাকি আছে। আগামী ২৫ জুন আরো এক দফায় করোনা পরীক্ষা করা হবে সবার।

পিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিম খান সংবাদ সম্মেলনে এ তথ্য দিয়েছেন। তবে পূর্ব নির্ধারিত ইংল্যান্ড সফরটি বাতিল করা যাচ্ছে না বলে জানিয়েছেন তিনি- ‘এমনটা শুধু খেলোয়াড়দের ক্ষেত্রেই নয়, যে কারওর সাথেই ঘটতে পারে।এটি উদ্বেগের বিষয় তবে আমাদের হাতে সময় থাকায় এই মুহুর্তে আমাদের আতঙ্কিত হওয়া উচিত নয়।’