ফিরলেন টয়া

আপডেটঃ ৩:২০ অপরাহ্ণ | জুন ২৩, ২০২০

বিনোদন ডেস্ক :অভিনেতা সাইদ জামান শাওনের সঙ্গে হুট করেই বিবাহবন্ধনে আবদ্ধ হন মুমতাহিনা চৌধুরী টয়া। গত লিপ ইয়ারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের পর কয়েকদিন ছুটি কাটিয়ে শুটিংয়ে ফিরেছিলেন এই নবদম্পতি। কিন্তু বেশি দিন নয়, একটি নাটকের কাজ করেই আবারো ঘরে ফিরতে হয় তাদের। কারণ করোনা তাণ্ডবে শুটিং বন্ধ হয়ে যায়।

দীর্ঘ সময় ঘরবন্দি কাটানোর পর শুটিংয়ে ফিরেছেন টয়া। ‘বেসামাল’ নামে একটি নাটকের মাধ্যমে নিজ ভুবনে ফিরেছেন এই শিল্পী। নিজ অঙ্গনে ফিরতে পেরে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

টয়া বলেন—বিরতির পর শুটিংয়ে ফিরে বন্দি জীবন থেকে মুক্তির স্বাদ পেয়েছি। দুদিন আগে নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছি। অনেকদিন পর সহকর্মীদের সঙ্গে দেখা। কাজেও খুঁজে পেয়েছি বাড়তি আনন্দ।

ঘরবন্দি দিনে শুটিংয়ে ফেরার ব্যাকুলতার কথা জানিয়ে টয়া বলেন—এতদিন ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য ছটফট করেছি। অবশেষে সুযোগ হয়েছে শুটিংয়ে ফেরার। কিন্তু ফিরে আসতে পেরেছি বলেই, সব বিপদ কেটে যায়নি। এজন্য স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছি।

‘বেসামাল’ নাটকের গল্প লিখেছেন শফিকুর রহমান শান্তনু। ঈদুল আজহা উপলক্ষে এটি নির্মাণ করেছেন সরদার রোকন। এতে টয়ার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে মাসুম বাশারকে।