টঙ্গীতে করোনা আতঙ্ক সৃষ্টি করতে ফেইজবুকে স্ট্যাটাস

আপডেটঃ ৮:৩০ অপরাহ্ণ | জুন ১২, ২০২০

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে করোনা আতঙ্ক সৃষ্টি করতে ফেইজবুকে স্ট্যাটাস দিতে বাধ্য করার অভিযোগ উঠেছে টঙ্গী রেলওয়ের উপ সহকারী প্রকৌশলী(পূর্ত ও পথ)বিভাগের কর্মরত মোজাম্মেল হকের বিরুদ্ধে।

জানা যায়, গত কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত হন একই বিভাগের লোহার মিস্ত্রী বোদাই চন্দ্র সাহ(৫৫)। গত বুধবার বিষয়টি তার উদ্ধতন কর্মকর্তা(পিডব্লিউআই) মোজাম্মেল হককে অবগত করেন তিনি। পরদিন বৃহস্পতিবার ট্রলিম্যান গোলাম ফরহাদ মিঠুর তার ব্যক্তিগত ফেইজবুক আইডি থেকে বোদাই চন্দ্র শাহ এর করোনা আক্রান্তে মিথ্যে তথ্য দিয়ে শারিরিক সুস্থতা কামনা করে স্ট্যাটাস দেন তিনি।

ট্রলিম্যান গোলাম ফরহাদ মিঠু বলেন, পিডব্লিউআই মোজাম্মেল স্যার কর্মচারিদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে এমন স্ট্যাটাস দিতে আমাকে নির্দেশ দিয়েছেন।

লোহার মিস্ত্রী বোদাই চন্দ্র সাহা জানান, গত কয়েক দিন যাবৎ আমি জ্বর আক্রান্ত ছিলাম।তবে করোনা পরীক্ষা করাইনি।চিকিৎসকের পরামশ্য অনুযায়ী ঔষধ সেবন করি। বর্তমানে আমি সুস্থ রয়েছি।তবে তিনি কেনো এমন করলে তা আমার জানা নেই।

নাম প্রকাশহীন শর্তে একাধিক কর্মচারী জানান, পিডব্লিউআই মোজাম্মেল স্যারের নির্দেশ অমান্য করলেই তিনি নানা ভাবে কর্মচারীদের হয়রানি করেন।

অভিযুক্ত টঙ্গী রেলওয়ের উদ্ধতন উপ সহকারী প্রকোশলী(পূর্ত ও পথ) মোজাম্মল হকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ওসি(তদন্ত) মো.জাহিদুল ইসলাম বলেন, এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি।পেলে আইনগত ব্যবস্থা নেবো।

 

সিএনএ /নাহা