প্রিয়াঙ্কার বোনকে গণধর্ষণ ও অ্যাসিড অ্যাটাকের হুমকি

আপডেটঃ ১০:২৭ পূর্বাহ্ণ | জুন ০৪, ২০২০

বিনোদন ডেস্ক: ‘ভারতের দক্ষিণী ছবির সুপারস্টার জুনিয়ার এনটিআরের অভিনয় এবং ছবি কোনোটাই ভালো লাগে না।’ মঙ্গলবার ট্যুইটারের একটি ফ্যান সেশন লাইভে বসে এমন মন্তব্যই করেছিলেন তেলেগু ছবির পরিচিত মুখ অভিনেত্রী মীরা চোপড়া। ব্যাস, এর পরই তাকে গণধর্ষণ ও অ্যাসিড অ্যাটাকের হুমকি দিতে শুরু করে অভিনেতা জুনিয়ার এনটিআরের ভক্তরা।

মীরা চোপড়া সম্পর্কে বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন। তিনি তেলেগু ছবিতেই বেশি কাজ করেছেন। ট্যুইটারের ওই ফ্যান সেশন লাইভে তাকে জিজ্ঞেস করা হয়, তেলেগু ইন্ডাস্ট্রিতে তার প্রিয় নায়ক কে। উত্তরে মীরা বলেন মহেশ বাবুর কথা। এরপর জুনিয়ার এনটিআরকে নিয়ে একলাইন বলতে বলা হয় তাকে। মীরা বলেন, ‘আমি ওর ফ্যান নই। ওর অভিনয় আর ছবি আমার ভালো লাগে না।’

এরপর এক ফ্যান অভিনেত্রীকে জুনিয়র এনটিআরের ‘শক্তি’ ও ‘ডাম্মু’ ছবি দুটি দেখতে বলেন। এগুলো দেখলে জুনিয়ার এনটিআরের ফ্যান হয়ে যাবেন বলে দাবি করেন ওই ভক্ত। মীরা উত্তর দেন, ‘ধন্যবাদ, তবে আমার ইচ্ছা নেই।’ নায়িকার এমন সৎ উত্তরেও বাঁধে গোল। এর পরই জুনিয়ার এনটিআরের ফ্যানেরা তাকে সোশ্যাল মিডিয়ায় গণধর্ষণ ও অ্যাসিড অ্যাটাকের হুমকি দিতে শুরু করে।

এ ধরনের হুমকি পেয়ে জুনিয়ার এনটিআরকে ট্যাগ করে ট্যুইটারে বিচারের দাবি তুলেছেন মীরা। অভিনেতাকে তিনি লিখেছেন, ‘আমি বলেছিলাম, মহেশ বাবুকে আপনার থেকে বেশি ভালো লাগে। তার জন্য আপনার ভক্তরা আমাকে অশালীন ভাষায় আক্রমণ করেছে। এই ধরনের ফ্যান ফলোয়িং থাকার পরও আপনার নিজেকে সফল মনে হয়? আশা করি, আপনি বিষয়টি এড়িয়ে যাবেন না।’

এরপর অশালীন ট্যুইটগুলোর স্ক্রিনশট শেয়ার করে ভারতের জাতীয় মহিলা কমিশনেও অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী মীরা চোপড়া। অভিযোগ জানিয়ে এসেছেন হায়দ্রাবাদ পুলিশের কাছেও। কাজের ক্ষেত্রে আইনি লড়াই নিয়ে তৈরি ‘আর্টিকল ৩৭৫’ বলিউড ছবিতে শেষ দেখা গেছে এই নায়িকাকে।