শুভশ্রীর বেবি পাম্পের ছবি দেখালেন রাজ

আপডেটঃ ১:৩২ অপরাহ্ণ | জুন ০২, ২০২০

বিনোদন ডেস্ক: মা হতে চলেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আর বাবা হবেন পরিচালক রাজ চক্রবর্তী। সেই খুশিতে স্ত্রীর সঙ্গে তোলা দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন স্বামী। তার একটিতে সাদা পাঞ্জাবির রাজ জড়িয়ে আছেন স্লিভলেস ব্লাউজ আর ঘিয়ে রঙের শাড়ি পরা শুভশ্রীকে। শুভশ্রীর হাত পেটের কাছে, যেন ছুঁয়ে আছেন সন্তানকে।

অন্য ছবিটিতে আসন্ন সন্তানের কথা ভেবেই নিজেদের আদর করছেন রাজ-শুভশ্রী। এভাবেই শুভশ্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন নির্মাতা রাজ। তিনি বলেন, ‘শুভশ্রীকে লুকিয়ে ছবিটা পোস্ট করেছি। ও তো কিছুতেই করতে দেবে না। চারদিকে এত খারাপ খবরের মধ্যে আমার মনে হয়েছিল একটু পজিটিভ কিছু দিই। তাই ছবি দুটি পোস্ট করলাম।’

ঘূর্ণিঝড় আম্পনের পর শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় তার সন্তানের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লিখেছিলেন। সেখানে একটা লাইন ছিল এরকম যে, ‘বছর চারেকের একটা বাচ্চা বুক সমান পানি পেরিয়ে খাবার নিতে এসেছে ত্রাণ শিবিরে। এর পরেও তোর কথা ভেবে কী করে বেশি বেশি খাই বলতো?’ এও লিখেছেন, তার মনটা বড্ড খারাপ। আপ্রাণ চেষ্টা করেও কান্না থামাতে পারছেন না।

কাজেই স্ত্রী শুভশ্রীর মন ভালো করার জন্যই হয়তো এই অন্যরকম ছবি দুটি পোস্ট করেছেন স্বামী রাজ। আবেগ্ আপ্লুত হয়ে জনপ্রিয় এই চলচ্চিত্র নির্মাতা বলেন, ‘আমি ঠিক করেছি সেপ্টেম্বরের আগে বাড়ি থেকে বের হবো না। সন্তান এসে যখন বলবে, বাবা আমি এখন আছি, মাকে দেখছি। এবার তুমি বের হতে পারো, তখন বাইরে যাব।’

২০১৮ সালের ৭ মার্চ ভালোবেসে বিয়ে করেন তারকা জুটি রাজ-শুভশ্রী। দুই বছরেরও বেশি সময় পর তাদের কোল জুড়ে আসতে চলেছে সন্তান। বিযের আগে রাজের সম্পর্ক ছিল অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর সঙ্গে। শুভশ্রী মন দিয়েছিলেন অভিনেতা দেবকে। এই নায়কের সঙ্গেই অভিনয়ে অভিষেক হয়েছিল শুভর।