কালীগঞ্জে অস্ত্রসহ ৩ ডাকাত কে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ

আপডেটঃ ১১:০৫ অপরাহ্ণ | মে ৩০, ২০২০

আব্দুল গাফফার, কালীগঞ্জ(গাজীপুর)সংবাদদাতা:গাজীপুরের কালীগঞ্জে শর্টগান সহ তিন ডাকাতকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। আটককৃতদের শনিবার বিকেলে গাজীপুর আদালতে প্রেরণ করে থানা পুলিশ। পরে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন।

আটককৃতরা হলেন- নরসিংদী জেলার পশাল উপজেলার ডাঙ্গা ইউনিয়নের বিরিন্দা এলাকার রমিজউদ্দিনের ছেলে হারুন (২৪), একই এলাকার মোমেন ছেলে সুজন সরকার (২০) ও নরসিংদী  জেলার পলাশ উপজেলার আশরাফপুর গ্রামের কবির মিয়ার ছেলে অনিক মিয়া (১৯)।

বিশ^স্ত সূত্রে কালীগঞ্জ থানা পুলিশ জানতে পারেন ওই ডাকাতরা পলাশ উপজেলার বিরিন্দা এলাকায় অবস্থান করছে। কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হকের নেতৃত্বে শুক্রবার রাতে থানার এস আই সোহেলা রানা, জিহাদুল হক ও সামসুদ দোহা সহ সংগীয় ফোর্স নিয়ে ওই এলাকায়   অভিযান চালিয়ে অনিক মিয়া, সুজন সরকার ও হারুন কে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক সত্যতা স্বীকার করে বলেন- গোপন সংবাদের ভিত্তিতে পলাশ উপজেলার বিরিন্দা এলাকায় অভিযান চালিয়ে অনিক মিয়া, সুজন সরকার ও হারুন মিয়াকে আটক করা হয়। পরে তাদের স্বীকার উক্তি মোতাবেক হারুনের শশুরবাড়ী নরসিংদী জেলার পলাশ উপজেলার বিরিন্দা এলাকার একটি জঙ্গলের ঝুপ থেকে (.১২ ভোর শর্ট গান) উদ্ধার করা হয়। শনিবার বিকালে আটককৃত ওই ডাকাতদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ এপ্রিল কালীগঞ্জ উপজেলার বালিগাঁও এইচ কিউ লেট চায়না ফ্যাক্টোরিতে রাতের আধারে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ওই ডাকাতরা ফ্যাক্টোরির নিরাপত্তা কর্মীদের নিকটে থাকা (.১২ ভোর শর্ট গান) ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে  ওই ফ্যাক্টোরির সুপারভাইজার হোসেন আলী বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের  করেন। মামলা নং-১১(০৪)২০২০।