টঙ্গীতে ধর্ষণে ব্যর্থ হয়ে নারীকে পিটিয়ে জখম

আপডেটঃ ১০:৩৭ অপরাহ্ণ | মে ৩০, ২০২০

 টঙ্গী(গাজীপুর)সংবাদদাতা: গাজীপুরের টঙ্গীতে ২৬ বছর বয়সি এক নারীকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করেছে একজন ব্যক্তি। আক্রান্ত নারীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার  জেনারেল হাসপাতালে ভর্তি করে।
গত বৃহস্পতিবার মধ্য রাতে মধুমিতা এলাকায় ঘটনাটি ঘটে।পরে ঘটনাটি থামা চাপা দেবার চেষ্টা চালালে অভিযুক্ত একই এলাকার হোসেন আলীর ছেলে মোরশেদ আলমকে(৪৫) শনিবার  গ্রেপ্তার করেছে পুলিশ।
উদ্ধারকারী জানায়, মধুমিতা এলাকার গীত তরঙ্গ নামক একটি সঙ্গীত একাডেমীর দ্বিতীয় তলা থেকে রক্তাক্ত অবস্থায় ওই নারীর ডাক চিৎকারে এগিয়ে গিয়ে হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত ডাক্তার পুলিশে খবর দিলে পুলিশ হাসপাতালে এসে ওই নারীর চিকিৎসাসহ যাবতীয় খোঁজ খবর নেয়।
আহত নারী জানায়, তিনি ঐ সঙ্গীত একাডেমীতে গান শিখতে। তবে প্রায় সময়ই  একাডেমী পরিচালক মোরশেদ কু-প্রস্তাব দিয়ে আসছিলো।তার প্রস্তাবে রাজি না হওয়ায় জোর করে ধরে আমাকে দ্বিতীয় তলায় নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। আমি রাজি না হওয়ায় লম্পট আমাকে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, ওই নারীর মাথায় ও সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালেই তার চিকিৎসা চলছে।
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, তদন্ত করে আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে আহত নারীর সব রকম চিকিৎসার ব্যবস্থা করেছি।