খালিয়াজুরী ধনু নদে নৌকা ডুবে দুইজন নিখোঁজ

আপডেটঃ ১০:৩৬ অপরাহ্ণ | মে ২৬, ২০২০

নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার হারাকান্দি এলাকায় ধনু নদে স্্েরাতে আর ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডিঙ্গি নৌকা ডুবে দুইজন নিখোঁজ হয়েছেন। ঘটনাটি আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটেছে। সন্ধ্যে পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ দুইজন হলেন- জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের নয়াবাজার এলাকার সুশীল চন্দ্র দাস (৫৫) ও শারমীন আক্তার (৪৫)।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার মোহনগঞ্জের গাগলাজোর ইউনিয়নের নয়াবাজার এলাকা থেকে ডিঙ্গি নৌকায় করে ৬জন খালিয়াজুরীর লেপসিয়া যাচ্ছিলেন। নৌকাটি খালিয়াজুরীর হারাকান্দি এলাকায় ধনু নদে পৌঁছার পর মাঝ নদীতে প্রবল স্্েরাত আর ঝড়ো হাওয়ার কবলে পড়ে ডুবে যায়। এ সময় চারজন সাতার কেটে তীরে উঠলেও দুইজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে স্থানীয় লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও এলাককাবাসী অনেক চেষ্টা করেও নিখোঁজদের সন্ধ্যান পায়নি। সকলের বাড়ি মোহনগঞ্জের নয়াবাজার সংলগ্ন মহব্বত নগর।
লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. ইউনুস আলী বিশ্বাস নৌকা ডুবি ও নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, ৬জন লোক নৌকায় করে নয়াবাজার থেকে লেপসিয়া যাচ্ছিলেন। পথে নৌকা ডুবিতে দুইজন নিখোঁজ হয়েছেন। ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় জিডি করার প্রস্তুতি চলছে।