সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর সমাজকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ১ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ

আপডেটঃ ৫:২৪ অপরাহ্ণ | মে ২৩, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রার্দূভাবে বিপর্যস্থ সুনামগঞ্জ সদর উপজেলার কর্মহীন একহাজার নারী পুরুষকে ঈদ উপলক্ষে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ উত্তর সুরমা ও বিশ্বম্ভরপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে জেলা শহরের বুলচান্দ উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ঈদ উপলক্ষে সংগঠনের সভাপতি ও প্রধান অতিথি হিসেবে অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরণ করেন সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক ও বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ, সহ সভাপতি ডাঃ মোঃ আবুল কালাম, মোঃ মুফতি আজিজুল হক, মোঃ ফজলুর রহমান, মোঃ আলী আক্কাস,মোঃ ওমর ফারুক, সারোয়ার হোসেন, সুভাষ পাল, গাজী নুরুল ইসলাম, আব্দুল ওদুদ, শিক্ষক সামছুল আলম প্রমুখ।
সুনামগঞ্জ উত্তর সুরমা ও বিশ্বম্ভরপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন বলেন, এই প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ কর্মহীন মানুষজনের জন্য বিপুল পরিমান খাদ্য সহায়তা দিলে ও কিছু কিছু তৃণমূলের জনপ্রতিনিধির কারণে ত্রান বিতরণে অনিয়ম করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাদের বরখাস্থ করা হয়েছে। তিনি প্রতিটি ইউনিয়নের জনপ্রতিনিধিদের প্রতি সেবার মনমানসিকতা নিয়ে এই সময়টাতে অসহায় ও কর্মহীন মানুষদের নিঃস্বার্থভাবে সেবা করার আহবান জানান। তিনি এই সংগঠনের কার্যক্রম অব্যাহত রাখার ও ঘোষনা দেন।