টঙ্গীতে ১৪ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | মে ২৩, ২০২০

টঙ্গী (গাজীপুর) সংবাদদাতাঃ গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসান (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে টঙ্গীর মাজারবস্তি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসান ওই এলাকার মৃত রুহুল আমীনের ছেলে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ২০০পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ, হত্যা ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।
র‍্যাব-১ অধিনায়ক শাফি উল্লাহ বুলবুল বলেন, টঙ্গীর মাজারবস্তি এলাকায় অস্ত্র ও মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে রাত ৯টার দিকে র‌্যাব-১ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ১৪ মামলার আসামি হাসানের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, আট রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, নিহত মাদক কারবারি  হাসানের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। ছয়টি মাদক, একটি হত্যা, একটি ধর্ষণ, একটি পুলিশের উপর হামলা ও তিনটি ডাকাতির মামলা। এ ঘটনায় র‍্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।