রৌমারীতে মাদক মামলার পলাতক আসামী ইউপি সদস্য আটক

আপডেটঃ ৫:৪০ অপরাহ্ণ | মে ২২, ২০২০

মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:রৌমারীতে মাদক মামলার পলাতক আসামী গ্রেপ্তার। কুড়িগ্রামের রৌমারী উপজেলাধীন রতনপুর গ্রামের মৃত্যু আদম আলীর পুত্র মোঃ শাহআলম (৩৮)। তিনি রৌমারী সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য। শাহ-আলম ইউপি সদস্য নির্বাচিত হওয়ার সুবাদে লোক চক্ষুকে ফাঁকি দিয়ে বনে যান মাদকের গড-ফাদার। এব্যাপারে রৌমারী থানা তদন্ত অফিসার মোন্তাছের বিল্লাহ বলেন, শাহ-আলম দীর্গদিন থেকে মাদকের ব্যাবসা করে আসছে । শাহ-আলম অত্যান্ত সুচতুর কৌশলী হওয়ায় পুলিশ প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে অবৈধ ব্যাবসা করে আসছির। শাহ-আলম মাদক মামলার পালাতক আসামী। গত ২০ এপ্রিল বুধবার সন্ধা সাড়ে ৬ টায় রৌমারী বাজার হতে তাকে আটক করা হয়।

আটককৃত আসামী শাহ্ আলম মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) ১০ (ক)/ ৪১ এর এজাহার নামীয় পলাতক আসামী। যাহার মামলা নং ১৯ তারিখ ১৫ মার্চ ২০২০।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা ছিল। পলাতক থাকায় এতোদিন আটক করা যায়নি। গত বুধবার ২০ এপ্রিল তাকে আটক করা হয়। পরে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।