টাঙ্গাইলে করোনা সংক্রমণ এড়াতে পুলিশের চেকপোস্ট

আপডেটঃ ৬:১২ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০২০

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে টাঙ্গাইলে চারটি গুরুত্বপূর্ণ স্থানে চেক পোস্ট বসিয়েছে টাঙ্গাইল জেলা পুলিশ।
অপ্রয়োজনে শহরের ঘোরা ফেরা করা, মানুষদের বাড়ির বাহিরে আসতে নিষেধ করা এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রয়োজনীয় কেনাকাটা করার জন্য শহরের বিভিন্ন স্থানে লিফলেটসহ মাইকিং করছেন তারা।
টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের উদ্যোগে গত তিনদিন যাবৎ শহরের প্রবেশদ্বার টাঙ্গাইল পুরাতন বাসস্ট্যান্ড, ডিস্ট্রিক গেট, নিরালা মোড় এবং শান্তিকুঞ্জ মোড়ে এ চেক পোস্ট বসানো হয়েছে।
প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চেক পোস্ট বসিয়ে অপ্রয়োজনে শহরে ঘোরাফেরা করা মানুষদের বাড়িতে ফিরিয়ে যাওয়ার নির্দেশ দেয়া হচ্ছে। এ ছাড়াও সামাজিক দ‍ূরত্ব বজায় রেখে শনিবার সকালে এসব চেক পোস্ট পরিদর্শন শেষে পুলিশ সুপার রঞ্জিত কুমার রায় সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষদের ঘরে থাকতে বলা হলেও তারা অনেকেই মানছে না।
শহরের মূল প্রবেশদ‍্বারের চারটি গুরুত্বপূর্ণ স্থানে চেক পোস্ট বসানো হয়েছে, কেন মানুষ শহরে আসে সেটা জানার জন্য। কেউ অপ্রয়োজনে ঘরের বাহিরে ‍এলে তাদের ফিরিয়ে দিয়ে সতর্ক করা হচ্ছে। এরপরেও না মানলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয় হবে। টাঙ্গাইল সদর থানা ছাড়াও জেলার প্রত্যেকটি থানায় চেক পোস্ট বসানো হয়েছে।