টঙ্গীতে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আপডেটঃ ৬:০৫ অপরাহ্ণ | এপ্রিল ০৪, ২০২০

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সরকার জাবেদ আহমেদ সুমনের ব্যক্তিগত উদ্যোগে টঙ্গীর এরশাদনগর এলাকায় গরিব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে করোনা ভাইরাসের কারণে মানুষ হোম কোয়ারেন্টেন ঘর বন্ধি রয়েছে। নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে টঙ্গীর এরশাদনগর এলাকায় ৩শ’টি পরিবারের মাঝে চাউল, পেয়াজ, আলু, ডাল বিতরণ করেন।
তৃর্ণমূল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির প্রকাশনা সম্পাদক আজিজুল হক রাজু মাষ্টার, গাজীপুর মহানগর বিএনপির উপদেষ্টা নাজমুল আলম, গাজীপুর মহানগর ৫৭নং ওয়ার্ড বিএনপি নেতা মোস্তফা সরকার, মামুন পাঠান, আহসান হাবিব সোহেল, কামাল উদ্দিন সরকার, আল আমিন হোসেন সংগ্রাম, বিকল্প একাডেমীর ব্যবস্থাপনা পরিচালক চাঁন মিয়া প্রধান প্রমুখ।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সরকার জাবেদ আহমেদ সুমন বলেন, করোনা ভাইরাসের কারণে সাধারণ মানুষ আজ হোম কোয়ারেন্টেনে আছে। তাদের আয় রোজগার বন্ধ। তাই তাদের কথা চিন্তা করে আমার ব্যক্তিগত উদ্যোগে ৩শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। আমি দেশের বৃত্তবানদের আহ্বান জানাচ্ছি আপনারা গরিব, অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়াবেন। পরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।