বড়াইগ্রাম-গুরুদাসপুরে করোনা সচেতনতায় সাংসদ কুদ্দুসের কণ্ঠে মাইকিং প্রচার

আপডেটঃ ৬:২৭ অপরাহ্ণ | মার্চ ২৫, ২০২০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) সাংসদীয় আসনের মানুষের জীবন রক্ষায় নিজের কন্ঠেই করোনা সচেতনতা সম্পর্কিত প্রচার মাইকিং ছেড়েছেন সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস। বুধবার সকাল থেকেই সংশ্লিষ্ট দুই উপজেলার বিভিন্ন স্থানে শুরু হয়েছে ওই মাইকিং।
জানা যায়, সাংসদ আব্দুল কুদ্দুস তার মাইকিংয়ে করোনা ভাইরাসে মানুষ যেন আতঙ্কিত না হয় এবং এর প্রতিরোধে সরকারী সব নির্দেশ মানতে পরামর্শ দিয়েছেন। সচেতনতার মাধ্যমে করোনা থেকে মুক্তির পথ রয়েছে বলে উল্লেখ করে তিনি স্বকন্ঠে মাইকিং রেকর্ড করেছেন এবং নিজের ব্যক্তিগত তহবিল থেকে ভ্যান ও মাইক ভাড়া করে তা গ্রাম-গঞ্জে, পথে-প্রান্তরে প্রচার করছেন।
মাইকিংয়ে বলা হয়- ‘সচেতনতা, পরিষ্কার-পরিচ্ছন্নতাই করোনা ভাইরাস প্রতিরোধ করতে পারে। এলাকাবাসী আমরা সকলেই জানি সম্প্রতি করোনা ভাইরাস আক্রমণে কোভিড-১৯ রোগ বিশ্বব্যপি মহামারী আকার ধারণ করেছে। এই মহামারি থেকে নিজেদের রক্ষা করতে এক হয়ে কাজ করতে হবে। সকলকে সচেতন হতে হবে। সরকারের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক, বেসরকারী সংস্থা সর্বোপরি প্রত্যেক নাগরিকের সহযোগিতামূলক অংশগ্রহনের মাধ্যমে কেবলমাত্র এই বিপর্যয় থেকে আমরা রক্ষা পেতে পারি।’
এছাড়াও তিনি করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি সমূহ উল্লেখ করে তা মানতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান। সাংসদ আব্দুল কুদ্দুস মাইকিং প্রচারে জরুরী প্রয়োজনে কল করতে তাঁর ব্যক্তিগত মোবাইল নম্বরও দেন।